উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে বিএনপির আন্দোলন রুখে দেওয়া হবে: আব্দুর রশিদ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৯ অপরাহ্ন, ৩০শে জুলাই ২০২৩


উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে বিএনপির আন্দোলন রুখে দেওয়া হবে: আব্দুর রশিদ
আব্দুর রশিদ

মাসুদুর রহমান: সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের নেতৃত্নে বিএনপির আন্দোলনকে রুখে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন সরিষাবাড়ী আসনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ। 


গনসমাবেশে তিনি তার বক্তব্যে বলেন, আজকে বিএনপিকে বলতে চাই, আপনারা ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছেন। আজকের এই মিছিল আপনারা লক্ষ্য করুন। নির্বাচনে আসবেন? 


আমাদের সাথে নির্বাচনে আসবেন আমরা চ্যালেঞ্জ দিচ্ছি। ইনশাআল্লাহ নৌকার জয় সরিষাবাড়ী থেকে ব্যালটের মাধ্যমে ছিনিয়ে আনব ইনশাআল্লাহ। আমাদের প্রিয় অভিভাবক জামালপুর জেলা এবং মেলান্দহ ও মাদারগঞ্জকে যে ভাবে উন্নয়ন করে সাজিয়েছে ইনশাআল্লাহ আমি দলের নৌকা মনোনয়ন পেলে নির্বাচিত হলে সরিষাবাড়ীকে মডেল সরিষাবাড়ীতে রুপান্তরিত করব। 


বিএনপি আন্দোলনের ডাক দেয় এই সরিষাবাড়ীতে বিএনপিকে বলতে চাই, অন্যায় ভাবে রাস্তাঘাটে আগুন সন্ত্রাস করলে অন্যায় আচরণ করলে যে কোন মুহুর্তে দাত ভাঙ্গা আমরা প্রস্তুত থাকব। সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে বিএনপির আন্দোলন রুখে দেওয়া হবে । এর আগে সারাদেশে বিএনপি জামায়াতের নৈরাজ্য, অগ্নি সন্ত্রাস, দেশ বিরোধী ষড়যন্ত্র, প্রতিহত এবং জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের নৌকা প্রতিকে অধ্যক্ষ আব্দুর রশিদের  মনোনয়ন দাবীতে বীরমুক্তিযোদ্ধা, ছাত্র, শ্রমিক, জনতার বিশাল গণমিছিল ও গণসমাবেশ শনিবার (২৯ জুলাই) সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর ব্যানারে আয়োজনে  সরিষাবাড়ী স্টেশন চত্ত্বর থেকে  প্রায় ১০ সহস্রাধিক নেতাকর্মীর অংশগ্রহণে গণমিছিল বের করা হয়। 


গণমিছিলটি সরিষাবাড়ী উপজেলার শিমলা বাজার, আমতলা, প্রেস ক্লাব, ডাকবাংলা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মহাসড়কসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভার সামনে গণসমাবেশে মিলিত হয়।গণমিছিলে নেতাকর্মীরা আনন্দ উৎসবে মেতে উঠে। এ সময় নেতাকর্মীরা ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’, ‘শেখ হাসিনার সরকার বার বার দরকার,’ স্লোগানে মুখরিত করে তুলেন রাজপথ। 


সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি পৌর মেয়র মনির উদ্দিন এর সভাপতিত্বে তেজগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি ও সরিষাবাড়ী আসনের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী আব্দুর রশিদ প্রধান অতিথির বক্তব্য রাখেন। পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান এর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমএ গণি, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,  পোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামস উদ্দিন,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন  প্রমুখ বক্তব্য রাখেন।  


এ সময় সাতপোয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের, কামরাদের চেয়ারম্যান আব্দুস সালাম, মহাদানের চেয়ারম্যান আনিছুর রহমান জুয়েল, আওনা ইউনিয়ন এর চেয়ারম্যান বিল্লাল হোসেন,   সাতপোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ গফুর, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,  মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন,ডোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জলিল ফকির,  আওনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুক হক সোহেল মাষ্টার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


আরএক্স/