ইউক্রেন থেকে ফিরে স্বস্তি প্রকাশ উর্বশীর


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ইউক্রেন থেকে ফিরে স্বস্তি প্রকাশ উর্বশীর

বর্তমানে ইউক্রেনে চলছে যুদ্ধ। এর মধ্যেই ইউক্রেন গিয়েছিলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। বিপজ্জনক এই সময়ে ইউক্রেনের পথে পথে ঘুরে বেড়িয়েছেন তিনি। যার কয়েকটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ক্যাপশনে লেখেন, ‘ফোনে কথাবার্তা বলা বন্ধ, কারণ মোবাইলে নেট নেই। মাঝে মাঝে আসে নেট, তাও আবার চলে যায়। তাই প্রকৃতির মাঝে মিলে মিশে আছি। জানি না ঠিক কি হতে যাচ্ছে। সকলের জীবনই তো দামি। প্রকৃতির মাঝে থাকলেই তা শুধু বোঝা যায়।


যুদ্ধ শুরুর ঠিক দু'দিন আগেও ইউক্রেনে ছিলেন উর্বশী। সেখান থেকে অক্ষত ফিরতে পেরে স্বস্তির নিশ্বাস ফেলেছেন তিনি। একই সঙ্গে সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

May be an image of 1 person

জানা গেছে, 'দ্য লিজেন্ড' নামে একটি ছবির শুটিংয়ের জন্য ইউক্রেনে গিয়েছিলেন উর্বশী। এই ছবির মাধ্যমেই দক্ষিণ ভারতীয় তামিল ছবিতে অভিষেক হতে যাচ্ছে নায়িকার। আপাতত কাজে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।


প্রসঙ্গত, অভিনয়ে ততটা জনপ্রিয় না হলেও ফ্যাশন জগতে উর্বশীর আলাদা সুনাম আছে। তার মডেলিং নিয়ে পৌঁছে গেছেন আন্তর্জাতিক বিভিন্ন আয়োজনে। ২০০৯ সালে ‘মিস টিন ইন্ডিয়া খেতাবও পান উর্বশ। এরপর ২০১১ সালে ‘মিস এশিয়ান মডেল খেতাব পান। সব চেয়ে কম বয়সে তিনি 'মিস ওয়ার্ল্ড'-এর বিচারক হয়েছেন। সম্প্রতি দুবাইয়ের আরব ফ্যাশন উইকে অংশ নিয়েও সবাইকে চমকে 


ওআ/