পরীর ছেলের জন্মদিন আজ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:১৬ অপরাহ্ন, ১০ই আগস্ট ২০২৩


পরীর ছেলের জন্মদিন আজ
ছবি: সাংগৃহীত

ঢালিউডের আলোচিত তারকাদম্পতি রাজ-পরীর ছেলে রাজ্যর জন্মদিন বৃহস্পতিবার (১০ আগস্ট)। গেল বছর সালের আজকের দিনেই তাদের সেই ভালোবাসার ঘর আলো করে আসে পুত্রসন্তান রাজ্য। আজ তার এক বছর পূর্ণ হলো। বিশেষ এই নি ঘিরে নানান পরিকল্পনা করেছেন মা পরী। জমকালো আয়োজনে ছেলের প্রথম জন্মদিন উদযাপন করবেন পরী।


রাজ্য জন্মের পর থেকে প্রতি মাসেই বিভিন্ন থিমে রাজ্যর জন্মদিন পালন করেছেন রাজ-পরী। যদিও বর্তমানে দাম্পত্য কলহের জেরে আলাদা থাকছেন তারা। তবে এই বিশেষ দিনে বাবা রাজ ছেলের পাশে না থাকলেও, মা পরীর যেন আয়োজনের কোনো কমতি নেই।


বুধবার (৯ আগস্ট) রাজ্যকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন পরী।


আরও পড়ুন: দেশে ফিরলেন শাকিব খান


ক্যাপশনে পরীমণি লিখেছেন, “হ্যাপি বার্থডে আমার নাড়ি কাটা ধন”। সেই সঙ্গে দুটি লাভ ইমোজিও জুড়ে দিয়েছেন।


এ দিকে অভিনেত্রী তমা মির্জাও এক ছবি শেয়ার করে রাজ্যকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, “আব্বাজান, ১০-৮-২০২৩।”


আরও পড়ুন: নতুন লুকে বিদ্যা সিনহা মিম


শুধু তিনিই নন, রাজ্যকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসাচ্ছেন পরীর শুভাকাঙ্ক্ষী থেকে শুরু করে নেটাগরিক। পরী ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ২৬ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটাগরিকরা। রীতিমতো শুভেচ্ছার জোয়ারে ভাসছেন পরীমণির ছেলে রাজ্য।


প্রসঙ্গত, রাজধানীর ৫ তারকা হোটেল রেডিসন ব্লু-তে রাজ্যর জন্মদিনের জমকালো আয়োজন করেছেন পরী। আজ সন্ধ্যায় সেখানেই ছেলের জন্মদিন পালন করবেন এই অভিনেত্রী।


জেবি/এসবি