শেহজাদও আমেরিকা যাবে, দুই সন্তানের জন্য সমান ভালোবাসা: শাকিব


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:২৭ অপরাহ্ন, ১০ই আগস্ট ২০২৩


শেহজাদও আমেরিকা যাবে, দুই সন্তানের জন্য সমান ভালোবাসা: শাকিব
শাকিব খান।

এক মাসেরও বেশি সময় পর আমেরিকা থেকে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ৯টায় হযরত শাহজালাল বিমানবন্দনের অবতরণ করেন এ অভিনেতা।


এ বিষয়ে আগে থেকে অবগত থাকায় সকালেই এয়ারপোর্টে উপস্থিত হন সংবাদমাধ্যমকর্মীরা। শীর্ষ এ অভিনেতাকে বিমানবন্দরে রিসিভ করতে আসেন প্রিয়তমার প্রযোজক আরশাদ আদনান, পরিচালক তপু খান, অনন্য মামুন।


আরও পড়ুন: দেশে ফিরলেন শাকিব খান


এদিন সকাল ১০টার দিকে বিমানবন্দরে ভিআইপি এক্সিট গেটে সংবাদমাধ্যমকে শাকিব খান বলেন, “শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর যেখানে ‘প্রিয়তমা’ সিনেমা চলছে, সবখানে ভালো যাচ্ছে। এটা বাংলা সিনেমার নতুন পথ উন্মোচন করল।”


গত মাসে বড় সন্তান আব্রামকে নিয়ে আমেরিকায় সময় কাটিয়েছিলেন শাকিব খান। সেই প্রসঙ্গে শাকিব সংবাদমাধ্যকে বলেন, “আব্রাহাম ও শেহজাদ দুই সন্তানের জন্য আমার সবসময় ভালোবাসা আছে। আব্রাহামকে সুন্দর মেমোরি দেয়ার চেষ্টা করেছি। আগামীতে শেহজাদও যাবে। তার প্রতিও আমার সমান ভালোবাসা থাকবে।”


আরও পড়ুন: পরীর ছেলের জন্মদিন আজ


এর আগে গত ঈদে মুক্তি পাওয়া শাকিবের ‘প্রিয়তমা’ ছবি ৭ জুলাই যুক্তরাষ্ট্র আর কানাডায়ও মুক্তি পায়। সেজন্য ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। সেখানে বেশ ভালোই দর্শক টেনেছে ‘প্রিয়তমা’। আর দর্শকের সঙ্গে বসে প্রিয়তমা উপভোগ করেন এ নায়ক। ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন কলকাতার চিত্রনায়িকা ইধিকা পাল।


জেবি/এসবি