জাতীয় শোক দিবস উপলক্ষে জনতা ব্যাংকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৫ অপরাহ্ন, ২১শে আগস্ট ২০২৩


জাতীয় শোক দিবস উপলক্ষে জনতা ব্যাংকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
জনতা ব্যাংকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জনতা ব্যাংকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


সোমবার  (২১ আগস্ট) জনতা ব্যাংক পিএলসির প্রধান কার্যালয়ের কেন্দ্রীয় নামাজ ঘরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আব্দুল জব্বার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহিদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, বঙ্গবন্ধু দুস্থঃ, অসহায়, নিপীড়িত-নির্যাতিত মানুষের অধিকার আদায়ে কাজ করেছেন। স্বাধীন সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার মাধ্যমে সোনার বাংলা বিনির্মানে লড়াই সংগ্রাম করেছেন। তাঁর নেতেৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে বলেই আজ আমরা বিশ্বের বুকে মাথা উঁচু করে বাস করছি।


বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের ডিএমডি মো. কামরুল আহছান, মো. গোলাম মরতুজা ও মো. রমজান বাহার বক্তব্য রাখেন।


আরও পড়ুন: শোক দিবস উপলক্ষে জনতা ব্যাংকের খাবার বিতরণ

 

জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার পরিষদের সাধারণ সম্পাদক মো.ইয়াছিনের সঞ্চালনায় জনতা ব্যাংক সিবিএ সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান, সিবিএ কার্যকরি সভাপতি মো. ফিরোজ হোসাইন, স্বাধীনতা অফিসার পরিষদের সভাপতি মো. শাহীন উদ্দিন সেরনিয়াবাত প্রমুখ বক্তব্য রাখেন। 


আরও পড়ুন: জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে জনতা ব্যাংক লিমিটেড - এর পক্ষে শ্রদ্ধা


পরে অনুষ্ঠিত দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহিদের বিদেহী আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়। ব্যাংকের সকল স্তরের নির্বাহী, কর্মকর্তা, কর্মচারী, অফিসার সংগঠন ও সিবিএ নেতৃবৃন্দ আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।


জেবি/এসবি