লাইট জ্বালানোকে কেন্দ্র করে শার্শায় মুয়াজ্জিনকে কুপিয়ে জখম


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১২ অপরাহ্ন, ২৬শে আগস্ট ২০২৩


লাইট জ্বালানোকে কেন্দ্র করে শার্শায় মুয়াজ্জিনকে কুপিয়ে জখম
সজিদের মুয়াজ্জিন শাহারুল ইসলাম

যশোরের শার্শায় মসজিদে লাইট জ্বালানো কে কেন্দ্র করে স্থানীয় মসজিদের মুয়াজ্জিন শাহারুল ইসলাম (৪৫) কে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় ওই মুয়াজ্জিনকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 


শুক্রবার (২৫) রাত ৯ টার দিকে শার্শা উপজেলার গাজীর কায়বা গ্রামে এ ঘটনা ঘটে।


আহত শাহারুল ইসলাম শার্শার গাজীর কায়বা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে ও গাজীর কায়বা পশ্চিম পাড়া জামে মসজিদের মুয়াজ্জিন হিসেবে কর্মরত।


অভিযুক্তরা হলেন,একই গ্রামের আনোয়ারুল ইসলাম ও তার ছেলে মেহেদী হাসান,সাঈদী হাসান এবং চাচাতো ভাই সিরাজুল।


স্থানীয়রা জানান, শুক্রবার এশার নামাজ শেষে মুসুল্লিরা সবাই চলে গেলেও অভিযুক্ত আনোয়ারুল ইসলাম মসজিদে লাইট জ্বালিয়ে  বসে ছিলো। এসময় মুয়াজ্জিন লাইট জ্বালাতে নিষেধ করে। এতে দু'জনার ভিতর এ নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায়ে হাতাহাতি হয়।পরিবর্তীতে আনোয়ারুল ও তার ছেলে ভাই এবং চাচাতো ভাইয়ের নেতৃত্বে ৬ /৭ জন দেশীয় অস্ত্র দিয়ে শাহারুলকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। তার চিৎকারে স্থানীরা  তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্হা গ্রহণ করা হবে।


আরএক্স/