প্রেমের ফাঁদে ফেলে সপ্তম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৩ অপরাহ্ন, ২৯শে আগস্ট ২০২৩


প্রেমের ফাঁদে ফেলে সপ্তম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ
প্রতীকী ছবি

প্রেমের ফাঁদে ফেলে সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ভুক্তভোগীর পরিবার বাদি হয়ে আদালতে নারী ও শিশু নির্যাতনের আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার পর থেকে প্রেমিক লাপাত্তা। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বীরনগর এলাকায় এই ঘটনা ঘটে। 


ভুক্তভোগীর পরিবার ও মামলা থেকে জানাযায়, উপজেলার বীরনগর গ্রামের আবু জাফরের ছেলে জাকারিয়া ইসলাম আরিফ (২২) এর সঙ্গে প্রতিবেশী ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত। এরই ধারাবাহিকতায় গত (২৫ জুলাই) বিকেলে বাড়িতে একা পেয়ে স্কুলছাত্রীর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করতে থাকে আরিফ। এ সময় চিৎকার করলে স্থানীয়রা ছুঁটে এলে আরিফ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 


ভুক্তভোগীর বাবা সাংবাদিকদের বলেন,  খবর পেয়ে মেয়েকে নিয়ে থানায় যাওয়ার জন্য বের হলে প্রতিবেশী কয়েকজন মাতবর ও এলাকার এক নেতা মানসম্মানের ভয় দেখিয়ে রাতে স্থানীয়ভাবে বসে মিটমাট করে নেওয়ার কথা বলে। 


এভাবে তারা মেডিকেল পরীক্ষা করা ও আইনগত পদক্ষেপ নেওয়ার বিষয়ে কালক্ষেপন করতে থাকে। এদিকে মামলার পর থেকে বাদীকে মামলা তুলে নেওয়াসহ বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন তিনি।


ধর্ষণের অভিযোগের বিষয়ে আরিফের বাড়ীতে গেলে তাকে না পাওয়া গেলেও তাঁর বাবা জাফর বলেন, আপনাদের যা ভালো হয় লেখেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মো. নজরুল ইসলাম জানান, ধর্ষণ বিষয়ে তিনি কোর্ট মামলার নথি পেয়েছেন। তদন্ত করে ব্যবস্থা নিবেন।



আরএক্স/