কেন্দুয়ায় ধান ভাঙার মেশিনে চুল আটকে গৃহবধূর মর্মান্তিক মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:২৪ অপরাহ্ন, ২রা সেপ্টেম্বর ২০২৩


কেন্দুয়ায় ধান ভাঙার মেশিনে চুল আটকে গৃহবধূর মর্মান্তিক মৃত্যু
ফাইল ছবি

নেত্রকোনার কেন্দুয়ায় ধান ভাঙ্গানোর মেশিনের ফিতায় চুল আটকে খোদেজা আক্তার(৪৮) গৃহবধূর করুণ মৃত্যু হয়েছে। 


ঘটনাটি ঘটেছে শনিবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের মাইজকান্দি গ্রামে। খোদেজা আক্তার মাইজকান্দি গ্রামের লাল মিয়ার স্ত্রী। 


স্বামী লাল মিয়া জানান, শনিবার সকালে গ্রামের বকুল মেম্বারের ধান ভাঙ্গানোর মেশিনে  ধান ভাঙ্গাতে যাই।আমাকে সহযোগীতা করতে স্ত্রীও আমার পেছনে আসেন। ধান ভাঙ্গানোর শেষ পর্যায়ে মেশিনের নিচ থেকে ধানের কুড়া সরিয়ে আনার চেষ্টা করেন আমার স্ত্রী। এসময় অসতর্কতার কারণে মেশিনের ফিতায় মাথার চুল আটকে তার মাথার খুলির উপরের অংশ ছুটে যায়। তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সকাল সাড়ে ৮টার দিকে ডাক্তার মৃত ঘোষণা করেন। 


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মাহফুজুর রহমান জয় জানান, মাথার খুলির উপরের অংশ প্রায় বিচ্ছিন্ন অবস্থায় খোদেজা আক্তারকে হাসপাতালে নিয়ে আসেন তার স্বজনরা। এখানে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

 

উপজেলার নওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সারোয়ার জাহান বলেন মেশিনের ফিতায় চুল আটকে মাইজকান্দি গ্রামের লাল মিয়ার স্ত্রীর করুণ মৃত্যু হয়েছে, খুবই মর্মান্তিক ও দু:খজনক!


কেন্দুয়া থানার উপপরিদর্শক দেবাশীষ চন্দ্র দাস মেশিনের ফিতায় চুল আটকে গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন -এব্যাপারে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। লাশ এখন থানায় আছে।কোন অভিযোগ না পেলে থানায় অপমৃত্যু মামলা রুজু করা হবে। 


আরএক্স/