আমার কনটেন্ট চুরি করে আমারই বিরুদ্ধে জিডি: অপু বিশ্বাস


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৫৭ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২৩


আমার কনটেন্ট চুরি করে আমারই বিরুদ্ধে জিডি: অপু বিশ্বাস
অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন তিনি। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে ব্যস্ত সময় পার করেছেন। মাঝে কিছুটা বিরতি দিয়ে এখন ফের সিনেমায় নিয়মিত হয়েছেন। অভিনয়ের পাশাপাশি সরব আছেন সোশ্যাল মিডিয়ায়।

 

সম্প্রতি ইউটিউব আইডি হ্যাকের অভিযোগ এনে এই চিত্রনায়িকার নামে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন চলচ্চিত্র প্রযোজক সিমি ইসলাম কলি। অপু ছাড়াও বিবাদী করা হয়েছে জাহিদুল ইসলাম অপু নামের আরেকজনকে। বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকলেও অবশেষে মুখ খুললেন অপু। সংবাদমাধ্যমে জানালেন, তার চ্যানেলের কনটেন্ট চুরি করে তার-ই বিরুদ্ধে জিডি করা হয়েছে।


অপু বিশ্বাস বলেন, “আবেদনকারী তো আমার যোগ্যই নয়। তার সম্পর্কে কী বলব? আমার অ্যাডমিনের যোগ্যতার কাতারে সে। তাই আমার অ্যাডমিনই বিষয়টি দেখছেন। আমার চ্যানেলের কনটেন্ট চুরি করে তিনিই আবার আমাদের বিরুদ্ধে জিডি করেন। এটি হাস্যকর। তার চ্যানেল তো সাসপেন্ড করেছে ইউটিউব কর্তৃপক্ষ। এখানে আমাদের কী?”


আরও পড়ুন: পরীর পা ধরেও ক্ষমা চেয়েছেন রাজ!


অভিনেত্রীর ইউটিউব চ্যানেলের অ্যাডমিন জাহিদুল ইসলাম জানিয়েছেন, ‘অপু বিশ্বাস’ ও ‘অপু বিশ্বাস অফিশিয়াল’চ্যানেল দুটি থেকে দুটি কনটেন্ট হুবহু প্রচার করা হচ্ছে ‘এসকে ফিল্মস ইন্টারন্যাশনাল’নামের একটি চ্যানেল থেকে। মাস দেড়েক আগের ঘটনা এটি । তিনি খোঁজ নিয়ে জানতে পারেন চ্যানেলটি সিমি ইসলাম কলির।


আরও পড়ুন: বরেণ্য নৃত্যশিল্পী জিনাত বরকতউল্লাহ আর নেই


বিষয়টি জাহিদুল ইসলাম বলেন, “যেহেতু আমাদের চ্যানেলের কনটেন্ট আমি নিয়ম করে একটা স্ট্রাইক মারি। এর তিন–চার দিন পর দেখি, আরও তিন-চারটি ভিডিও তার চ্যানেলে চালাচ্ছে। পরে আমি আরও স্ট্রাইক মারি। এরপর ইউটিউব টিম যাচাই–বাছাই করে ওনার চ্যানেল থেকে আমার ভিডিওগুলো সরিয়েছে ফেলে।”


এরপর থেকেই কলি ফোন করে হুমকিসহ বাজে আচরণ করছেন বলে জানান জাহিদুল ইসলাম। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর হাতিরঝিল থানায় জিডি করেন কলি। জিডি নম্বর-১১১৫।


জেবি/এসবি