জেলায় শ্রেষ্ঠ শিক্ষা অফিসার হওয়ায় তারাকান্দায় সংবর্ধনা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:০৩ পূর্বাহ্ন, ২৭শে সেপ্টেম্বর ২০২৩


জেলায় শ্রেষ্ঠ শিক্ষা অফিসার হওয়ায় তারাকান্দায় সংবর্ধনা
শ্রেষ্ঠ শিক্ষা অফিসার হওয়ায় সংবর্ধনা

প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রতিযোগিতায় ময়মনসিংহ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার মনোনীত হওয়ায় তারাকান্দা উপজেলা শিক্ষা অফিসার জীবন আরা বেগমকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

 

তারাকান্দা উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দের আয়োজনে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।


সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এড. ফজলুল হক।


তারাকান্দা উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রেজাউল কবিরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার জীবন আরা বেগম, সহকারী শিক্ষা কর্মকর্তা শ্রীবাস চন্দ্র পাল ও মাকসুদা আক্তার দিপা প্রমূখ। 


জেলায় শ্রেষ্ঠ অফিসার মনোনীত হওয়ায় তারাকান্দা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জীবন আরা বেগমকে শিক্ষকদের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। 


সম্মাননা স্মারক  শিক্ষদের পক্ষ থেকে প্রদান করেন তারাকান্দা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রেজাউল কবির ও সাংগঠনিক সম্পাদক মোকছেদুল হক ও প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন আকন্দ, মোঃ কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। 


আরএক্স/