সরিষাবাড়ীতে চোরাই স্বর্ন উদ্ধার গ্রেফতার ১


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩২ অপরাহ্ন, ৩রা অক্টোবর ২০২৩


সরিষাবাড়ীতে চোরাই স্বর্ন উদ্ধার গ্রেফতার ১
ছবি: জনবাণী

জামালপুরের সরিষাবাড়ীতে ১ ভরি স্বর্ণ উদ্ধারসহ জাহিদ হাছান (২৮) নামের যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জাহিদ হাছান শিমলা পল্লী এলাকার জাহাঙ্গীরের ছেলে।  


মঙ্গলবার (৩ অক্টোবর)  বিকেল ৪ টায় তারাকান্দি পুলিশ ফাড়ির এসআই সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।


জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর আওনা ইউনিয়নের বাটিকামারি এলাকার  আরিফুজ্জামানের স্ত্রী সুবর্ণা আক্তার (২৫)  বাসায় তালা দিয়ে তার সন্তানদের নিয়ে তারাকান্দি শাহীন স্কুলে যায়।  

সন্তানের ক্লাস শেষ হলে সন্তানকে নিয়ে বাড়ী আসলে বাসার দরজা ভাঙ্গা, ড্রেসিং ট্রেবিলের ড্রয়ার ভাঙ্গা, ঘরের আসবাব পত্র ছড়িয়ে ছিটিয়ে মেঝেতে পড়ে আছে দেখতে পান।  পরে তার ঘর থেকে ৬ ভরি স্বর্ণ ও হেয়ার কাটার মেশিন, একটি ডিজিটাল বিপি মেশিন, ২ টি পাওয়ার ব্যাংক ও নগদ ৭০,০০০ টাকা চুরি হয়েছে বলে থানায় মামলা দায়ের করেন।  


পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুলতান মাহমুদ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন।  তথ্য প্রযুক্তি ব্যবহার করে সরিষাবাড়ী পৌর এলাকায় আসামীর চিহ্নিত করে জাহিদ হাছানের বাড়ীতে অভিযান পরিচালনা করে। পরে তার বাড়ী থেকেই ১ ভরি স্বর্ণ,পাওয়ার ব্যাংক, চুল কাটার মেশিন উদ্ধার ও জাহিদ হাছানকে গ্রেফতার করে সরিষাবাড়ী থানায় নিয়ে আসে।


এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান,  তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সুলতান দ্রুত সময়ের মধ্যে চুরি যাওয়া মালামাল উদ্ধার করেছে। 


পাশাপাশি জাহিদ হাছান নামের একজনকে গ্রেফতার করে জামালপুর কোর্টে প্রেরণ করেছে। অবশিষ্ট মালামাল উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।


আরএক্স/