সরিষাবাড়ীতে ২২০ পিচ ইয়াবাসহ ব্যবসায়ী আলম গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫২ অপরাহ্ন, ৬ই অক্টোবর ২০২৩


সরিষাবাড়ীতে ২২০ পিচ ইয়াবাসহ ব্যবসায়ী আলম গ্রেফতার
আলম মিয়া। ছবি: জনবাণী

জামালপুরের সরিষাবাড়ীতে ২২০ পিচ ইয়াবা সহ আলম মিয়া(৩৫) নামের এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।  গ্রেফতারকৃত আলম ধনবাড়ী উপজেলার ইস্পিঞ্চারপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে।  


শুক্রবার (৬ অক্টোবর)  দুপুরে জামালপুর আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর।  


পুলিশ সুত্রে জানা যায়, টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার ইস্পিঞ্চারপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে আলম মিয়া (৩৫)  দীর্ঘদিন ধরে সরিষাবাড়ী পৌর এলাকার বীর ধানাটা গ্রামের টিএনটি মোড়ে মোফাজ্জল মাষ্টারের  ৪তলা বিল্ডিং বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৮ টায় সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীরের দিক নির্দেশনায় এসআই হান্নানের নেতৃত্বে এসআই শহিদুল ইসলাম,  এএসআই শাহাদাৎ, এএসআই জহির রায়হানের সহযোগিতায় পুলিশ মোফাজ্জল মাষ্টারের বাসার নীচ তলার ব্যালকনিতে অভিযান চালিয়ে ২২০ পিচ ইয়াবাসহ আলম মিয়াকে গ্রেফতার করে সরিষাবাড়ী থানায় নিয়ে আসে।  পরে থানার এসআই হান্নান বাদী হয়ে ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক) ধারায় থানায় মামলা দায়ের করে।


কথা হলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, আলম মিয়া ধনবাড়ী থেকে এসে ভাড়া বাসায় এসে মাদক ব্যবসা করে আসছিল। ২২০ পিচ ইয়াবা উদ্ধার ও আলম মিয়াকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মামলা দায়েরের পর জামালপুর আদালতে প্রেরণ করা হয়েছে।  মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। 


আরএক্স/