কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীর সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৪ অপরাহ্ন, ১১ই অক্টোবর ২০২৩


কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীর সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন
মানববন্ধন

কুষ্টিয়া শহরের মঙ্গলবাড়িয়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মীর নাসির উদ্দিন গ্যাং এর অত্যাচারে এবং সন্ত্রাসী কর্মকাণ্ডে অতিষ্ট হয়ে দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতার দাবিতে মানববন্ধন করেছে সচেতন নাগরিক সমাজ। 


বুধবার (১১ অক্টোবর) সকালে কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে মঙ্গলবাড়ীয়া ও পৌর এলাকার সর্বস্তরের সচেতন নাগরিক এর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


এসময় মানববন্ধনে উপস্থিত এলাকাবাসীরা বলেন, মঙ্গলবাড়িয়া এলাকার বাসিন্দা মীর নাসির উদ্দিন ও তার গ্যাংয়ের সদস্যরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন। তাদের কারণে এলাকার যুব সমাজ আজ ধ্বংসের পথে। এই মাদকের ভয়াবহ ছোবলে অনেক পরিবার আজ নিঃস্ব। অনেকেই তাদের  বিরুদ্ধে প্রতিবাদ করার চেষ্টা করেছেন তবে নাসির গ্যাংয়ের গুন্ডা বাহিনীর অত্যাচার ও নির্যাতনের স্বীকার হয়ে থেমে গেছেন। এখন দেয়ালে পিঠ ঠেকে গেছে। এখনই সময় এদের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তোলার। 


বক্তারা আরো বলেন, গত কয়েকদিন আগে বিনা অপরাধে এক হতদরিদ্র মানুষের উপর অত্যাচার নির্যাতন করেছে এই গ্যাংয়ের সদস্যরা। ইতিমধ্যে ঐ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। সেই ভিডিওতে পরিষ্কার দেখা যাচ্ছে নাসির ও তার ছেলে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিচ্ছেন। যার কারণে প্রমাণের আর কিছু নেই। আমরা কুষ্টিয়ার মাননীয় পুলিশ সুপার মহোদয়কে অনুরোধ করে বলতে চাই - মাদক ও সন্ত্রাস মুক্ত বসবাসের পরিবেশ সৃষ্টি করতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মীর নাসির উদ্দিন ও তার সহযোগীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুণ। এলাকাবাসী তথা কুষ্টিয়াবাসী আপনার প্রতি চিরকৃতজ্ঞ থাকবে। 


মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার কয়েক শতাধিক নারী-পুরুষ অংশ গ্রহন করেন।


আরএক্স/