হঠাৎ মধ্যরাতে রিজভীর সংবাদ সম্মেলন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১০:৪১ পূর্বাহ্ন, ১৮ই অক্টোবর ২০২৩


হঠাৎ মধ্যরাতে রিজভীর সংবাদ সম্মেলন
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

হঠাৎ মধ্যরাতে সংবাদ সম্মেলনে দলের নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


মঙ্গলবার (১৭ অক্টবর) রাত ১টার পর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “বিএনপির জনসমাবেশ নস্যাৎ করতে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। তবে কোনো ষড়যন্ত্রেই কাজ হবে না।”


তিনি বলেন, “সব ষড়যন্ত্র নস্যাৎ করে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে বুধবারের জনসমাবেশ সফল হবে। এসময় গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানান রিজভী।”


আরও পড়ুন: আগামী ১০০ দিন দেশকে পাহারা দিতে বললেন তথ্যমন্ত্রী


এর আগে দলটির পক্ষ থেকে অভিযোগ করা হয়, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গুলশানের বাসভবন থেকে, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদকে মিরপুরের ব্যবসা প্রতিষ্ঠান থেকে, যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি গোলাম রাব্বানী সোহেলকে নয়াপল্টন থেকে আটক করেছে পুলিশ।


আরও পড়ুন: সংবিধান থেকে একচুলও সরবে না সরকার: কাদের


এছাড়া যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাজমুল আলম নাজু, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নেওয়াজ চৌধুরী শাওন, দিনাজপুর জেলা ছাত্রদলের সভাপতি রেজাসহ গ্রেফতার হওয়া আরও কিছু নেতার নাম তুলে ধরেন রিজভী।  আইনশৃঙ্খলা বাহিনী বিএনপি নেতাকর্মীদের হয়রানি ও গ্রেফতার করছে বলে অভিযোগ করেন তিনি।


জেবি/এসবি