দর্শনায় বোনকে বাড়ি থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা, ভাই রক্তাক্ত জখম


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০২ অপরাহ্ন, ২২শে অক্টোবর ২০২৩


দর্শনায় বোনকে বাড়ি থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা, ভাই রক্তাক্ত জখম
ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গা জেলার দর্শনায় মন্জুরা খাতুন মিম (২৮) নামের এক গৃহবূকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দা দিয়ে আঘাত করে গৃহবধূর ভাই আলমগীর হোসেনকে (৩৮) জখম করা হয়। শনিবার দিবাগত রাতে মোহাম্মদপুর এলাকায় এই ঘটনা ঘটে।


রবিবার (২২ অক্টোবর) ভোর সাড়ে ৫ টার দিকে নিজ বাড়ির অদূরে একটি বেগুন ক্ষেত থেকে মন্জুরার জবাই করা মরাদেহ উদ্ধার করে পুলিশ। আহত আলমগীরকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরও পড়ুন: দর্শনায় লাশের শরীরে মিলল ১০ কোটি টাকা মূল্যের সোনা


পুলিশ ও স্বজনরা জানান, শনিবার (২১ অক্টোবর) রাত ৮ টার দিকে কয়েকজন দুর্বৃত্তরা  মিম ও ভাই আলমগীরকে তুলে নিয়ে যায়। এ সময় আলমগীরকে বাড়ি থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে পার্শ্ববর্তী মাঠে ফেলে রাখে। তার বোন মঞ্জুরা খাতুন প্রতিবাদ করলে তাকেও তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। ভাই-বোন রাতভর নিখোঁজ থাকার পর সকালে তাদের বাড়ির পার্শ্ববর্তী বেগুন ক্ষেতে মঞ্জুরার বিবস্ত্র লাশ দেখতে পায় স্থানীয়রা।


আরও পড়ুন: দর্শনায় ফেনসিডিলসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার


খবর পেয়ে সকালে চুয়াডাঙ্গা সরকারি পুলিশ সুপার জাকিয়া সুলতানা ও দর্শনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ সুপার বলেন, “ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। ঘটনার রহস্য উদ্ঘাটনে কাজ করছে পুলিশ।”


জেবি/এসবি