জীবননগরে সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় এমপি টগর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৯ অপরাহ্ন, ৮ই নভেম্বর ২০২৩


জীবননগরে সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় এমপি টগর
চুয়াডাঙ্গা -২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর এমপি। ছবি: জনবাণী

চুয়াডাঙ্গা জীবননগর পৌরসভা,বাঁকা ও কেডিকে ইউনিয়নের বর্তমান সরকারের সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় সকল সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

  

বুধবার (৮ নভেম্বর) সকালে জীবননগর পৌরসভার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ সভার আয়োজন করে জীবননগর পৌরসভা,বাঁকা ও কেডিকে ইউনিয়ন পরিষদ।


জীবননগর উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা -২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর এমপি।


সভায় সরকারে বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বক্তারা বলেন, বর্তমান সরকার দেশের সাধারণ মানুষের জন্য ১৭ রকমের ভাতা চালু করেছেন।

আজকে শেখ হাসিনার সরকারের সুফল ভোগ করছে সবাই। বাংলাদেশের মতো শান্তিপূর্ণ দেশ আর কোথাও নেই।


এজন্য উন্নয়নের ধারাবাহিকতা বজায়ে রাখতে এই সরকারকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তাই সব উপকারভোগীকে বর্তমান সরকারের উন্নয়নের বার্তার কথা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।


বর্তমান সরকার দেশের মুক্তিযোদ্ধা থেকে শুরু করে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ ও তাদের বৃত্তির ব্যবস্থা করেছেন। তাই যত ষড়যন্ত্রই করুক না কেন দেশ বিরোধী শক্তিকে বয়কট করতে হবে। স্বাধীনতা বিরোধী শক্তিকে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দেওয়া যাবেনা।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জীবননগর উপজেলা আওয়ামো লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মর্তুজা,দামুরহুদা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী ইসলাম,দামুরহুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু,জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান,জীবননগর পৌর আওয়ামী লীগের সম্পাদক জাহাঙ্গীর আলম,পৌর মেয়র রফিকুল ইসলাম।


অনুষ্ঠানের আরো অপস্থিত ছিলেন জীবননগর উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান,ইউনিয়ন আওয়ামী লীগের সকল সভাপতি-সম্পাদক,জীবননগর পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরগণ,আওয়ামী লীগ,যুবলীগ,কৃষকলীগ,মহিলালীগ,ছাত্রলীগের নেতাকর্মীগন কয়েক হাজার বিভিন্ন পর্যায়ের সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।


আরএক্স/