বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে

ত্রিশালে তিন হাজার মটর সাইকেলের শোডাউন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৮ অপরাহ্ন, ৯ই নভেম্বর ২০২৩


ত্রিশালে তিন হাজার মটর সাইকেলের শোডাউন
ত্রিশালে তিন হাজার মটর সাইকেলের শোডাউন: ছবি: জনবাণী

ময়মনসিংহের ত্রিশালে বিএনপি-জামাতের অবৈধ অবরোধ, জ্বালাও পোড়াও এবং নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তিন হাজার মটর সাইকেল নিয়ে শোডাউন করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন।


বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও এমপি মনোনয়ন প্রত্যাশী ইকবাল হোসেনের নেতৃত্বে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ২৫ কিলোমিটার এলাকায় তিন হাজার মটর সাইকেল নিয়ে শোডাউন করেন তিনি। শোডাউন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ থেকে বিদেশের আদলে, উন্নত বিশ্বের সাথে পাল্লা দিয়ে স্মার্ট বাংলাদেশে সাজাচ্ছেন। 


সেই সাজানোকে বিএনপি জামাত ২০০১-২০০৬ সালে যে জ¦ালাও পোড়াও রাজনীতি করেছিল। আওয়ামীলীগের হাজার হাজার নেতাকর্মীর বাড়িঘর ভাংচুর করেছিল। এখন সারাদেশের মানুষ যখন শান্তিতে আছে। আজকে সেই বিএনপি জামাত সেই পুরোনো ইতিহাসে ফিরে এসেছে। তারা দেশে জ্বালাও পোড়াও ও নৈরাজ্য করে দেশের উন্নয়নে বাধাগ্রস্থ করছে। 


এই নৈরাজ্যেকে আমরা শক্তহাতে প্রতিহত করবো। তাদের প্রতিহত করতে আমরা এখন রাজপথে আছি।


এসময় আরও বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মীর সালমা বেগম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, ত্রিশাল পৌর প্যানেল মেয়র মানিক সাইফুল, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সোহেল রানা, কোষাদক্ষ্য নয়ন চন্দ্র সরকার, সহ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক সামী প্রমূখ।


আরএক্স/