ছেলেবেলার ‘ক্রাশ’ই হিরো মন্দিরা চক্রবর্তীর


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৪৬ অপরাহ্ন, ১১ই নভেম্বর ২০২৩


ছেলেবেলার ‘ক্রাশ’ই হিরো মন্দিরা চক্রবর্তীর
ছবি: সংগৃহীত

‘মুজিব একটি জাতির রুপকার’ সিনেমায় দারুণ সাফল্যের পর ‘নীলচক্র’ নামের একটি নতুন সিনেমায় কাজ করবেন চিত্রনায়ক আরিফিন শুভ। নতুন সিনেমায় শুভর বিপরীতে হিরোইন হিসেবে অভিনয় করবেন অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী। 


নতুন এ সিনেমাটি পরিচালনা করবেন মিঠু খান। চিত্রনাট্য ও কাহিনি বিন্যাস করেছেন নাজিম উদ দৌলা ও পরিচালক নিজেই। খুব শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন অভিনেতা নিজেই।


এ বিষয়ে অভিনেতা বলেন, ‘নীলচক্র’ সিনেমায় দর্শকরা ভিন্ন একটি গল্প দেখতে পাবেন। বলতেও পারেন যে, ডার্ক প্যাটার্নের গল্পে যুক্ত হয়েছি। তবে প্যাটার্ন ডার্ক হলেও, সঙ্গে আরও নতুনত্ব কিছু আছে।’


এদিকে আরিফিন শুভর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারার খবরে দারুণ উচ্ছ্বাসিত অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী। কারণ এই অভিনেত্রীর ছেলেবেলার ‘ক্রাশ’ হচ্ছেন তার পরবর্তী সিনেমার হিরো। 


এ বিষয়ে অভিনেত্রী বলেন, ‘এ ছবির জন্য যে সময় আমার সাথে যোগাযোগ করা হয় তখন কাউকেই সেভাবে চিনতাম না আমি। পরে গল্প ও চরিত্র জেনে খুব ভালো লাগে। তবে সবচেয়ে বেশি ভালো লাগে একথা যেনে যে, যখন শুনি আমার বিপরীতে আরিফিন শুভ ভাই হিরো হিসেবে থাকবেন। কারণ, তিনি আমার ছেলেবেলার ক্রাশ ছিলেন। ছোটবেলা থেকেই তাকে বেশ ভালো লাগত। সেই ক্রাশের সঙ্গেই এবার কাজ করতে যাচ্ছি। সত্যিই অন্যরকম ভালো লাগা কাজ করছে নিজের ভিতর।’


এর আগে অভিনেতা শরিফুল রাজের বিপরীতে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘কাজলরেখা’ ছবিতে অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী। যা এখনো মুক্তির অপেক্ষায় আছে। সম্প্রতি প্রচারের জন্য বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচ দেখতে হাজির হয়েছিল সিনেমাটির পরিচালকসহ অভিনেতা-অভিনেত্রীসহ অন্যান্যরা। 


ইতোমধ্যেই ‘নীলচক্র’ সিনেমার ঘোষণা পোস্টার প্রকাশিত হয়েছে। যেখানে রক্তের সাথে প্রযুক্তির এক মিশেল দেখা যাচ্ছে। ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রযোজিত ও ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এ ছবিতে আরিফিন শুভর বিপরীতে অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী ছাড়াও থাকছেন ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলার প্রমুখসহ অনেকে।