যশোরে বার্মিচ চাকুসহ ২অপহরণকারী আটক, অপহৃত কিশোর উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ১৩ই নভেম্বর ২০২৩


যশোরে বার্মিচ চাকুসহ ২অপহরণকারী আটক, অপহৃত কিশোর উদ্ধার
দুই অপহরণকারী

যশোরে দুই অপহরণকারীকে আটকসহ অপহৃত কিশোরকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি। আটককৃতরা হচ্ছে বারান্দিপাড়া মোল্লাপাড়ার ওমর ফারুকের ছেলে মারুফ হোসেন মুকুল (১৯) ও মুনসুর মোল্লার ছেলে রিপন (২২)। এদের দখল থেকে দুটি বার্মিচ চাকু উদ্ধার করা হয়েছে। 


পূর্ববারান্দী লিচুতলা এলাকার বাবুর বাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অপরহণের শিকার কিশোরের নাম জাকারিয়া রহমার শান্ত। সে পুরাতন কসবা কাঁঠালতলার আনিসুর রহমানের ছেলে। 


জেলা পুলিশের সূত্র জানিয়েছে, রবিবার (১২ নভেম্বর) সকাল ১০ টায় পুরাতনকসবা কাঁঠালতলার আনিসুর রহমানের ছেলে জাকারিয়া রহমান শান্ত (১৭) বন্ধুদের সাথে দেখা করতে বের হয়। একই দিন দুপুর ১১ টা ২৩ মিনিটে আনিসুর রহমানের মোবাইলে অজ্ঞাতরা জানায় তার ছেলেকে অপহরণ করা হয়েছে। মুক্তিপণ হিসেবে ২০ হাজার টাকা দাবি করে। 


এ ঘটনায় যশোর ডিবি অফিসে মৌখিক অভিযোগ করেন বাবা আনিসুর রহমান। ডিবি যশোরের এলআইসি টিম তথ্যপ্রযুক্তির সহায়তায় অপহরণকারীদের শনাক্তসহ অবস্থান নিশ্চিত করেন। 


তাৎক্ষনিক অভিযান চালিয়ে একই দিন যশোর শহরের পূর্ব বারান্দিপাড়া লিচুতলা এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি টিম। এসময় বারান্দীপাড়া থেকে ঝুমঝুমপুরগামী পাকা রাস্তার পাশের বাবুর বাগান থেকে ঘটনায় জড়িত মারুফ হোসেন মুকুল ও রিপনকে ২টা বার্মিজ চাকুসহ আটক করেন। 


একইসাথে ভিকটিম শান্তকে উদ্ধার করেন। ডিবির অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, পিপিএম (বার) জানিয়েছেন, গোয়েন্দা শাখার এলআইসি টিম জেলায় সংঘটিত বিভিন্ন চুরি, ডাকাতি, অপহরণ, হত্যারহস্য উদঘাটনসহ অবৈধ অস্ত্র-গুলি উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।


আরএক্স/