অভিনেতার যৌন লালসার শিকার অভিনেত্রী, কিডন্যাপ করে যৌন হেনস্থা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অভিনেতার যৌন লালসার শিকার অভিনেত্রী, কিডন্যাপ করে যৌন হেনস্থা

ভারতের দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ভাবনা মেনন। মালায়ালাম, তামিল, তেলেগু, কন্নড় ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন কোটি-কোটি দর্শকের মন। তবে এই ইন্ডাস্ট্রিতেই তার সঙ্গে ঘটে গিয়েছে এমন এক ঘটনা যা একসময় তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। ইন্ডাস্ট্রিরই এক অভিনেতা ও তার বন্ধু বান্ধবদের কাছে যৌন হেনস্থার শিকার হতে হয় অভিনেত্রীকে।

Bhavana Pictures, Photos & Bhavana Images - Kerala9.com

সম্প্রতি সংবাদমাধ্যমে এমন এক ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শোনালেন অভিনেত্রী ভাবনা মেনন। ঘটনাটি তার সঙ্গে ঘটেছিল ৫ বছর আগে। তখন মালায়লাম ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করতেন তিনি। অভিনেত্রীর অভিযোগের আঙুল মালায়লাম ইন্ডাস্ট্রিরই এক নামি তারকা দিলীপের বিরুদ্ধে। ভাবনার অভিযোগ, দিলীপ এবং তার সঙ্গীসাথীরা তাকে কিডন্যাপ করেন এবং তাকে যৌন হেনস্থা করেন।

Bhavana Age, Caste, Spouse, Children, Family, Biography & More - Hoblist

একটি ভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে ভাবনা জানিয়েছেন ২০১৭ সালে তিনি যখন শুটিং সেরে বাড়ি ফিরছিল তখন পুলসার সুনীলের গ্যাং তার উপর চড়াও হয়। তাকে কিডন্যাপ করে নিয়ে যাওয়া হয় এবং যৌন হেনস্থা চালানো হয়। অভিনেত্রীর অভিযোগ এই ঘটনার মূল অভিযুক্ত পুলসার সুনীল হলেও ঘটনার পেছনে কাজ করেছে দিলীপের ষড়যন্ত্র। অভিনেত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে দিলীপকে গ্রেপ্তার করা হয়। তবে এখন অবশ্য জামিনে ছাড়া পেয়েছে সে।

Malayalam Actress Bhavana Latest Photoshoot in Saree - Indianrays.com

ভাবনা জানাচ্ছেন এই ঘটনা তার মনের উপর এতটাই প্রভাব ফেলেছিল যে তিনি ট্রমাতে চলে গিয়েছিলেন। একাকীত্ব গ্রাস করেছিল তাকে। তবে এই সময় তার পরিবার এবং বন্ধুবান্ধবরা তার পাশে ছিলেন। এমনকি মালায়লাম ইন্ডাস্ট্রির বেশকিছু পরিচালকও ভাবনার পাশে দাঁড়িয়েছিলেন। এদের মধ্যে আশিক বাবু, শিবাজী কৈলাস, অভিনেতা পরিচালক পৃথ্বীরাজ এবং অভিনেতা জয়সূর্যদের নাম উল্লেখ করেছেন ভাবনা যারা তাকে সাহায্য করেছেন।

Bhavana Pictures, Photos & Bhavana Images - Kerala9.com

দোষীদের শাস্তি দিতে গিয়ে আদালতে প্রতি মুহূর্তে নিজেকে নির্দোষ প্রমাণ করতে হয়েছিল ভাবনাকে। সঙ্গে সোশ্যাল মিডিয়াতে নানারকমভাবে হেনস্থাও হতে হয়েছিল। এই ভয়ঙ্কর ঘটনার পর মালায়লাম ছবিতে কাজ করাই বন্ধ করে দেন অভিনেত্রী। অদম্য মনের জোরের বলে তিনি লড়াই চালিয়ে গিয়েছেন। তবে ঘটনাটা তার মনে গভীর ক্ষত সৃষ্টি করেছে যার রেশ এখনও রয়ে গিয়েছে।

 ওআ/