নারী দিবসে পরীকে নিয়ে যে বার্তা দিলেন রাজ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নারী দিবসে পরীকে নিয়ে যে বার্তা দিলেন রাজ

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। গত বছর থেকে এখন পর্যন্ত তাকে ঘিরেই আলোচনা-সমালোচনা। এতকিছুর পরও তিনি সিনেমায় নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। মুক্তি পেয়েছে তার অভিনীত চলচ্চিত্র মুখোশ।

আজ (৮ মার্চ) বিশ্ব নারী দিবস। এই উপলক্ষকে কেন্দ্র করে সামাজিক মাধ্যম থেকে শুরু করে সবখানে চলছে নারীদের জাগরণের কথা। তুলে ধরা হচ্ছে নারীদের কীর্তি, গাওয়া হচ্ছে নারীর গুণগান। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনির স্বামী শরীফুল ইসলাম রাজও শামিল হলেন এতে।

স্ত্রী পরীমনিকে উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবিসহ একটি পোস্ট দিয়েছেন। তাদের একটি সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘অনেক কঠিন সময়ের মধ্যেও তুমি (পরী) সহনশীলতা ও সাহসের সঙ্গে লড়াই করতে পারো। সুন্দর এক হাসির পলকেই সব ধরনের সমস্যা দূর করে দিতে পারো। হাসি মুখে মনের মধ্যে সব দুঃখ কষ্ট লুকিয়ে রাখতে তুমি পারো।

তিনি আরও বলেন, সবশেষে এটাই বলব আমি, তুমি শক্তিশালী এক নারী। তোমাকে ছাড়া জীবন কখনোই এত সুন্দর ও শান্তির হতো না। বিশ্ব নারী দিবসের শুভেচ্ছা যে আমার জীবনকে অনেক বেশি সুন্দর করেছে, আমার স্ত্রী।

স্বামীর দেওয়া ওই স্ট্যাটাসে পরীমনি মন্তব্যের ঘরে লেখেন, ‘অনেক সন্মানিত করেছ তুমি, অনেক ভালবেসেছো। আমি কৃতজ্ঞ তোমার হৃদয়ের কাছে। আমার জীবনের পূর্নতা তুমি।

প্রসঙ্গত, আগামী ১১ মার্চ সারাদেশে মুক্তি পাচ্ছে রাজ-পরীকে এক করা সিনেমা ‘গুণিন। যেটি নির্মাণ করেছেন গিয়াসউদ্দিন সেলিম। অন্যদিকে অরণ্য আনোয়ারে পরিচালনায় ‘মা সিনেমার শুটিং করছেন তিনি।

ওআ/