আওয়ামী লীগের প্রার্থী হতে চান অপু বিশ্বাস


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:১৪ অপরাহ্ন, ১৮ই নভেম্বর ২০২৩


আওয়ামী লীগের প্রার্থী হতে চান অপু বিশ্বাস
অপু বিশ্বাস - ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান ঢাকাই সিনেমার অভিনেত্রী অপু বিশ্বাস। এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের হয়ে নির্বাচনী প্রচারে অংশ নিতেও দেখা গেছে তাকে। গতবার সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। 


প্রার্থী হওয়া প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, “এবার নির্বাচনে প্রার্থী হওয়ার পরিকল্পনা রয়েছে। আমার কাছে মনে হয়, একজন নারীই পারে আরেকজন নারীকে সঠিকভাবে তুলে ধরতে। নারীর পাশে দাঁড়াবার এর চেয়ে ভালো সুযোগ আর হয় না। সমাজে নারীদের তুলে ধরতে একজন নারীই প্রয়োজন। যেমনটা আমাদের প্রধানমন্ত্রী। তিনি সবসময় নারী নেতৃত্বকে সাপোর্ট দেন।”


আরও পড়ুন: ক্ষমা চাইলেন তানজিন তিশা


তিনি আরও বলেন, “আমি মনে করি, অপু বিশ্বাসের জায়গা নারীদের কাছে ভিন্নরকম; বিশেষ করে ব্যক্তিত্ব, সন্তানের মা এবং একজন নারী হিসেবে। ফলে প্রার্থী হওয়ার সেই সুযোগ যদি আমাকে দেয়া হয় আমি অবশ্যই নির্বাচন করবো।”  


আরও পড়ুন: গুরু শিষ্যের বিজয় উল্লাস


তফসিল ঘোষণার পরে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের সভাপতির মনোনয়ন ফরম সংগ্রহের মাধ্যমে জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু করেছে দলটি।


জেবি/এসবি