তরুণ প্রজন্ম জানেই না লোডশেডিং কী জিনিস বলেন সমাজকল্যাণমন্ত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:৪৭ অপরাহ্ন, ২৯শে নভেম্বর ২০২৩


তরুণ প্রজন্ম জানেই না লোডশেডিং কী জিনিস বলেন সমাজকল্যাণমন্ত্রী
সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ - ফাইল ছবি

পুলিশ, আওয়ামী লীগ নেতাকর্মী, সাধারণ মানুষ মেরে বিএনপি সন্ত্রাস করছে মন্তব্য করে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপিসহ কুচক্রী মহলের চোখে উন্নয়ন সহ্য হয় না। লোডশেডিং কী জিনিস আমাদের তরুণ প্রজন্ম এখন জানেই না। বিএনপি চায় খাম্বা তারেককে প্রধানমন্ত্রী করতে। অগ্নিসন্ত্রাসকে সারা দেশের মানুষ প্রতিহত করবে।


মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, “প্রধানমন্ত্রী জানেন— আমি কোনো অপকর্ম করিনি। আমি কার সন্তান, তিনি জানেন। আগে আমি খাদ্য মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলাম। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ার পর প্রধানমন্ত্রী বললেন, তুমি এই মন্ত্রণালয় থেকে অনেক গরিব মানুষের উপকার করতে পারবে।”


আরও পড়ুন: ডিসেম্বরেই মতিঝিল অংশে মেট্রোরেল চলবে রাত ৮টা পর্যন্ত!


মন্ত্রী বলেন, “আজকে শতভাগ বয়স্কভাতা, বিধবাভাতা, ক্যানসার-কিডনি-লিভারসিরোসিস রোগীর চিকিৎসার জন্য হাজার হাজার মানুষকে এককালীন ৫০ হাজার টাকা সহায়তা করা হয়েছে। অথচ কুচক্রী মহলরা এটা নিয়ে হাটবাজারে অপপ্রচার চালাচ্ছে। তাদের চোখে গরিবের উন্নয়ন সহ্য হয় না।”


আরও পড়ুন: ঢাকায় আসছে ইইউর বিশেষজ্ঞ দল আজ


এদিন টানা তৃতীয়বারের মতো আ.লীগের দলীয় মনোনয়ন নিয়ে মন্ত্রী নিজ বাড়িতে ফেরেন। সৈয়দপুর বিমানবন্দর থেকে মহিপুর সড়ক সেতু দিয়ে কয়েক হাজার মোটরসাইকেল মন্ত্রীকে বরণ করে নেয়। এ সময় কালীগঞ্জ বাজারের নিজ বাড়ির সামনে মন্ত্রী কয়েক হাজার মানুষের সামনে বক্তব্য দেন।


জেবি/এসবি