ঐশ্বরিয়ার সংসারেও ভাঙনের সুর, কি বললেন অমিতাভ ?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৩৬ অপরাহ্ন, ১লা ডিসেম্বর ২০২৩


ঐশ্বরিয়ার সংসারেও ভাঙনের সুর, কি বললেন অমিতাভ ?
ছবি: সংগৃহীত

ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন ভালোবেসে ঘর বেঁধেছিলেন বলিউড তারকা এই দম্পতি। বিয়ের পর পরই বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন উঠেছে। ফের গুঞ্জন উঠেছে, বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না সাবেক এই বিশ্ব সুন্দরীর। শশুরবাড়ি ছেড়ে বাবার বাড়িতে গিয়ে থাকছেনিএই অভিনেত্রী। শুধু তাই নয়, সংসার ভাঙার খবরও বেশ জোরে সোরেই শোনা যাচ্ছে।


গত ৪ সপ্তাহ ধরে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্বের বিষয়টি নিয়ে বিভিন্ন ধরনের খবর প্রকাশ হলেও টুঁ-শব্দটি করেননি কেউ-ই। চুপ রয়েছেন ঐশ্বরিয়া নিজেও। বচ্চন পরিবার ও ঐশ্বরিয়ার নীরবতাই সংসার ভাঙার খবরে আগুনে ঘি হিসেবে কাজ করে। সবশেষে এ বিষয়ে কিছুটা নীরবতা ভাঙলেন অমিতাভ বচ্চন নিজেই।


কেবিসির মঞ্চে এ অভিনেতার মুখে শোনা যায় ঐশ্বরিয়ার প্রসঙ্গ। কেবিসির হটসিটে আপাতত বিগ বি-র মুখোমুখি খুদে প্রতিযোগিরা। নতুন এই এপিসডে গুজরাটের কিশোরী প্রতীক্ষা শেঠির সঙ্গে গেম খেলার সময় ঐশ্বরিয়ার প্রসঙ্গ উঠে আসে।


গুজরাটের ভাপির বাসিন্দা প্রতীক্ষা শেঠি। অমিতাভের সঙ্গে খেলা শুরুর আগে প্রতীক্ষার উদ্দেশে তার বাবা বলেন, ‘কুদরে’। এই শব্দ শুনে হতবাক অমিতাভ বচ্চন। গুজরাটের বাসিন্দা হলেও প্রতীক্ষার মাতৃভাষা হল তুলু। সেই ভাষাতেই মেয়েকে উৎসাহিত করেন তার বাবা। এসময় শব্দটির অর্থ জানতে চান অভিনেতা অমিতাভ। প্রতীক্ষা জানায়, তার বাবা সবসময় তাকে ‘কুদরে’ এবং ‘কাট্টাই’ বলে সম্বোধন করে থাকেন। ‘কুদরে’ অর্থ ঘোড়া এবং ‘কাট্টাই’ অর্থ গাধা।


শব্দ দুটোর অর্থ জানার পর অমিতাভ বচ্চন বলেন, ‘এটা তুলু ভাষার শব্দ তাই তো! আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমাকে তুলু ভাষা শেখানোর জন্য। আজ রাতে বাড়িতে ফিরে এই দুটো শব্দ বলব। কারণ আমার বহুরানি (পুত্রবধূ) হলো তুলু। ওর উদ্দেশে তো শব্দ দুটো বলতে পারব না, তবে এটা বলব এই শব্দ দুটো আজ শিখেছি।’


অমিতাভের এমন বক্তব্য থেকে এটা পরিষ্কার যে, ঐশ্বরিয়া রায় বচ্চন শ্বশুরবাড়িতেই রয়েছেন এবং সংসার ভাঙার খবরটি নিছকই গুঞ্জন মাত্র। যদিও এ বিষয়ে এখনো পরিষ্কারভাবে কোন বক্তব্য দেননি কেউ-ই।