অভিনেত্রী সন্দীপ্তার বাগদান সম্পূূর্ণ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৫০ অপরাহ্ন, ৩রা ডিসেম্বর ২০২৩


অভিনেত্রী সন্দীপ্তার বাগদান সম্পূূর্ণ
ছবি: সংগৃহীত

বাগদান সম্পূর্ণ করলেন ওপার বাংলার টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের কাছ থেকে অনামিকায় আংটি পরেছেন এ টিভি অভিনেত্রী। রবিবার (৩ ডিসেম্বর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাগদানের একাধিক ছবি শেয়ার করে এই সুখবরটি ভক্তদের সাথে ভাগাভাগি করেছেন সন্দীপ্তা সেন নিজেই। 


বাগদান অনুষ্ঠানে সাদা লেহেঙ্গার সঙ্গে হালকা সাজে এই অভিনেত্রী সকলের নজর কেড়েছেন । হবু স্ত্রীর সঙ্গে মিল রেখেই পাঞ্জাবি পরেছিলেন সৌম্য। দু’জনকেই বেশ মানিয়েছে বলে মন্তব্য করেছেন তাদের ভক্ত ও সর্মথকরা।


প্রায় দুই বছর ধরে এই জুটি চুটিয়ে প্রেম করেছেন। সৌম্য বর্তমানে ওর্টিটি প্ল্যাটফর্মের চিফ অপারেটিং অফিসার হিসেবে কর্মরত আছেন। অন্যদিকে সন্দীপ্তা সেন ও ছোট পর্দার ব্যস্ত তারকা।


জানা গেছে, আগামী ৭ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন জনপ্রিয় এই জুটি। ভারতীয় সংবাদমাধ্যমকে সন্দীপ্তা জানিয়েছেন যে, বিয়েতে বাঙালি কনের সাজেই সাজবেন এটাই তার সখ। গায়ে জড়াবেন গোলাপি রঙের কাতান সিল্ক বেনারসি। সাথে থাকবে পছন্দের সোনার গহনা।


প্রসঙ্গত, ২০০৭ সালে ‘দুর্গা’ নামক ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়ে ক্যারিয়ারে হাতেখড়ি হয় সন্দীপ্তা সেনের। এরপর আরো কাজ করেছেন ‘টাপুর-টুপুর’, ‘তুমি আসবে বলে, ‘প্রতিদান’র মতো একাধিক জনপ্রিয় সব ধারাবাহিক নাটকে। 


এমএল/