হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন লারা দত্ত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন লারা দত্ত

বলিউডের অভিনেত্রী লারা দত্ত। বেশ কয়েক বছর ধরেই তেমন কোনো কাজ করতে দেখা যায়নি এই সাবেক বিশ্বসুন্দরীকে। তবে সম্প্রতি আবার আলোচনায় উঠে এসেছেন লারা দত্ত। ওটিটি মাধ্যমে তার একের পর এক কাজ আসছে।

কিন্তু তারপরও অনেকের কাছেই পরিষ্কার নয়, কেন রীতিমতো সফল ক্যারিয়ার নিয়ে এগিয়ে চলতে চলতে হঠাৎ বিনোদনের জগৎ থেকে সরে যান লারা। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে সেই কথাই জানিয়েছেন অভিনেত্রী।


তিনি জানান, কাজের থেকে তিনি তার কন্যাকে বেশি গুরুত্ব দিয়েছেন। যখন তার মেয়ে খুব ছোট, সেই সময় কাজ এবং মেয়েকে সময় দেওয়ার মধ্যে ভারসাম্য রাখার জন্য লড়াই করতে হতো তাকে। নির্দিষ্ট সময়ে মেয়েকে খাওয়ানোর জন্য কাজ সেরেই ছুটে বাড়ি আসতেন তিনি। তাই একসময় মেয়েকে প্রাধান্য দেওয়ার জন্য কাজ থেকে কিছুটা সরে যান লারা। তবুও এমন কোনো অতৃপ্তি তার নেই।

Lara Dutta, black gown, hot, Falguni & Shane Peacock, Donald Trump Junior -  Lifestyle News

তবে সেই কথা প্রসঙ্গেই উঠে এসেছে ‘দ্য ম্যাট্রিক্স-এর প্রসঙ্গ। ১৯৯৯ সালে মুক্তি পায় এই সিরিজের প্রথম ছবিটি। তার পর ২০০৩ সালে পরের দুটি পর্ব। আর হালে ২০২১ সালে মুক্তি পেয়েছে এটির নতুন একটি পর্ব।

২০০১ সালে এই সিরিজে অভিনয়ের প্রস্তাব পান লারা। তখনো বলিউডেই জমিয়ে কাজ শুরু করেননি তিনি। তার আগেই এসেছিল হলিউডের এই সুপারহিট ফ্র্যাঞ্চাইজিতে কাজের প্রস্তাব। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেন অভিনেত্রী।


সেই সময় তার মা খুব অসুস্থ হয়ে পড়েন। ফলে তার মনে হয়েছিল, মায়ের কাছে থাকাটা বেশি দরকার। সেই জন্যই আমেরিকা থেকে ভারতে চলে আসেন তিনি। তবে এ সিদ্ধান্তের জন্যও কোনো অনুতাপ নেই তার।

ওআ/