এবার হলিউডে আলিয়া ভাট


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


এবার হলিউডে আলিয়া ভাট

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। তার নতুন সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি সপ্তাহ পার না হতেই ব্যবসা করেছে একশ কোটি টাকার বেশি। সেই সঙ্গে তার অভিনয়শৈলী প্রশংসায় ভাসছে। আর এই সাফল্যের মধ্যেই এসেছে নতুন খবর। বলিউড পেরিয়ে হলিউডের পথে পা বাড়িয়েছেন মহেশ ভাট কন্যা।

May be an image of 1 person

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, বলিউডে নিজের জমি শক্ত করে ফেলেছেন নায়িকা আলিয়া ভাট। এবার হলিউড পাড়ি দিতে চলেছেন তিনি। একটি আন্তর্জাতিক স্পাই থ্রিলার সিনেমাতে অভিষেক করতে চলেছেন আলিয়া। সিনেমাটির নাম ‘হার্ট অফ স্টোন। এই সিনেমাতে আলিয়ার সাথে দেখা যাবে ওয়ান্ডার ওম্যান গ্যাল গাডোট ও জ্যামি ডরনানকে। এই থ্রিলার পরিচালনা করবেন টম হারপার।

May be an image of 1 person

মঙ্গলবার (৮ মার্চ) সকালে নেটফ্লিক্সের এই সিনেমার ঘোষণা করা হয়। এদিন আলিয়ার সিনেমাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ক্যাপশনে এই সংস্থা লেখেন, “আমরা আমাদের দিন শুরু করছি এই ঘোষণা দিয়ে যে আলিয়া ভাটকে দেখা যাবে হার্ট অফ স্টোনে।


ইতোমধ্যেই হলিউডে বেশ কয়েকটি সিমেমায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ঐশ্বর্য রাই বচ্চন, ইরফান খান, অনিল কাপুর। এবার সেই তালিকায় নতুন নাম আলিয়া ভাট।

ওআ/