যে ছবি দেখে কেঁদেছিলেন রণবীর সিং


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:২৬ অপরাহ্ন, ৯ই ডিসেম্বর ২০২৩


যে ছবি দেখে কেঁদেছিলেন রণবীর সিং
ছবি: সংগৃহীত

বলিউড তারকা আলিয়া ভ্যাট এবং অভিনেতা রণবীর কাপুরের প্রেম সেটা সবারই জানা। হীরের আংটি দিয়ে রণবীর বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এ অভিনেত্রীকে। আর এই ছবি আলিয়া রণবীর সিংকে দেখিয়েছিলেন। ছবি দেখার পর যা ঘটল তা 

ছিল অভাবনীয়। কি এমন হয়েছিল তাদের মধ্যে?


তখন, সবে ভ্রমণ সেরে ফিরেছেন তারা। আর অভিনেত্রী ব্যস্ত ছিলেন নতুন ছবি নিয়ে। সে সময় থেকেই করণের রকি আউর রানী ছবির প্রস্তুতি ছিলে একেবারে তুঙ্গে। তবে আলিয়ার মন ছিল অশান্ত। অভিনেত্রী কাউকে না পেয়ে, শুটিং ফ্লোরের বিশ্বস্ত একজনের কাছেই সব ছবি দেখিয়েছিলেন। সেই বিশ্বস্ত ব্যক্তি আর কেউ না, বরং রণবীর সিং। 


তখন তাদের মধ্যে শুধু্‌ই বন্ধুত্ব। আলিয়া রণবীরকে তার ভ্রমণের সমস্ত ছবি দেখিয়েছিলেন। এমনকি রণবীর কাপুর যেভাবে তাকে প্রস্তাব দিয়েছিলেন সেই ছবিও দেখিয়ে ফেলেছিলেন। আর এই সমস্ত ছবি দেখে রণবীর সিং যা করেছিলেন তাতে অবাক হয়ে গিয়েছিলেন অভিনেত্রী নিজেই।


অভিনেত্রী জানান, আমরা গানের প্রাকটিস করছিলাম। তো, রণবীরকে বললাম, আমি কিছু দেখাতে চাই তোমাকে। ও খুব আগ্রহের সাথে বলল সেটা কী? আমি যখন ছবি দেখালাম রণবীর বাচ্চাদের মতো কাঁদতে শুরু করল।


কফি উইথ করণের শোয়ে এসেই আলিয়া নিজেই এ কথা জানিয়েছিলেন। তিনি বলেন , রনবীর সিং আঁতকে উঠেছিল আমার ছবি দেখে। কিছুই বলছিল না, শুধু চোখে পানি নিয়ে তাকিয়ে ছিল আমার দিকে।


এমএল/