‘আমার ছবি নিয়ে ঘুমালে বাচ্চা সুন্দর হওয়ার সম্ভাবনা বেশি’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০১:০৩ অপরাহ্ন, ৯ই ডিসেম্বর ২০২৩


‘আমার ছবি নিয়ে ঘুমালে বাচ্চা সুন্দর হওয়ার সম্ভাবনা বেশি’
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত নায়ক জায়েদ খান যেন আলোচনায় থাকতেই পছন্দ করেন। নতুন কোনো ছবির কাজ নিয়ে আলোচনায় না থাকলেও বিভিন্ন সময় নানা মন্তব্য ও ব্যক্তিগত জীবন নিয়ে নানা কথা ও কাণ্ডে বর্তমান সময়ে প্রায়ই খবরের শিরোনামে থাকেন তিনি। মাঝেমাঝে কঠোর সমালোচনার মুখেও পড়তে হয় তাকে। তবে কোনোকিছুতে গুরুত্ব না দিয়েই সবকিছু দূরে রেখেই নিজের মতো করে কাজ করে যাচ্ছেন এই চিত্র নায়ক।


সম্প্রতি এক আড্ডায় অভিনেতা বলেন, মেয়েরা রাতে আমার ছবি নিয়ে ঘুমালে তাদের বাচ্চা সুন্দর হবে !


উপস্থাপিকা জায়েদ প্রশ্ন করেন, জেনেছি, অনেক বিবাহিত নারীরা নাকি রাতে ঘুমানোর আগে আপনার ছবি দেখে ঘুমাতে যায়, যেন তাদের বাচ্চা হওয়ার পর আপনার মতো সুন্দর হয়। এই প্রশ্ন শেষ হওয়ার আগেই এ অভিনেতা বলেন ভাগ্যিস, আমার ছবি নিয়ে ঘুমায়। তবে আমাকে নিয়ে ঘুমালে কি হতো!’ এরপর তিনি বলেন, এটা । আমার ছবি নিয়ে ঘুমালে বাচ্চা সুন্দর হওয়ার সম্ভাবনা বেশিই আছে।


এ সময় তিনি আরও জানান, সবার সন্তান যেন জায়েদ খানের মতো হয়। আমার ছবি প্রতিটা ঘরে থাকুক, তারা হবে জুনিয়র জায়েদ খান।


অন্যদিকে সমালোচকদের উদ্দেশ্য করে কিছুদিন আগে এই চিত্র নায়ক বলেন, সমালোচকরা না থাকলে আমি এত বেশি জনপ্রিয়তা কখনোই পেতাম না। ভালো কথা কেউ শোনে না, ভালো কথা কখনো ভাইরালও হয় না। নেতিবাচক প্রচার ছাড়া তারকা হওয়া খুবই মুশকিল। তবে সমালোচনা আমার কাছে ভালোই লাগে, এতে কোন খারাপ লাগে না। আবার কখনো মন খারাপও হয় না।


এমএল/