নাটোরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০০ অপরাহ্ন, ৯ই ডিসেম্বর ২০২৩


নাটোরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত। ছবি: জনবাণী

‘উন্নয়ন শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে, দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এই স্লোগান নিয়ে নাটোরে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস। 


শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিবসটির সুচনা করা হয়। 


আরও পড়ুন: আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপিত


জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে সেখানে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসনের কনফারেন্স রুমে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুদকের রাজশাহী সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক খাইরুল বাশার। 


এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুদুর রহমান, স্থানীয় সরকার উপপরিচালক ওলিউল হাসান, সদর উপজেলার নির্বাহী অফিসার শারমিনা সাত্তার, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান টুটুলসহ অন্যান্যরা।


সভায় বক্তারা বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশকে এগিয়ে নিতে হবে। এজন্য দুর্নীতি প্রতিরোধে ঐক্যবদ্ধতার বিকল্প নেই। পরিবার, সমাজ ও জাতীয় জীবনে শুদ্ধাচার কৌশল প্রণয়নের মাধ্যমে দুর্নীতি দুর করতে হবে। 


আরএক্স/