বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা সজল


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:৫৪ অপরাহ্ন, ৯ই ডিসেম্বর ২০২৩


বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা সজল
ছবি: সংগৃহীত

আবদুন নূর সজলের মডেল ও অভিনেতা হিসেবে যথেষ্ট সুনাম আছে। পাশাপাশি বিনোদন জগৎে হাস্যোজ্জ্বল ও মিশুক হিসেবে বেশ পরিচিত রয়েছে তার। তবে এ মডেলের সমসাময়িক অনেকেই বিয়ে করে সংসারী হলেও, তিনি এখনও সিঙ্গেলই আছেন। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন এই অভিনেতা।


সম্প্রতি দেশের এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নিজের অভিনয় জগৎ ও ব্যক্তিজীবন নিয়ে আলাপ করেন সজল। কিছু কিছু সময় সজল বিয়ে করেছেন বলে খবর চাউর হয় মিডিয়াপাড়ায়। এ জন্যই সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অভিনেতার কাছে জানতে চাওয়া হয়, আসলে তিনি বিয়ে করেছেন কিনা?


সাবলীলভাবে সজল জানান, না আমি বিয়ে করিনি। আর বিয়েটা ভাগ্যের ব্যাপার। যে সময় সৃষ্টিকর্তার চাইবেন সেসময়ই হবে। হ্যাঁ আমি ভাগ্যে বিশ্বাসী। আপাতত নিজের কাজকর্ম নিয়েই থাকতে চাই, আর অভিনয়টা করতে চাই। এমন কিছু কাজ করতে চাই যার জন্য দর্শকরা দীর্ঘদিন ধরে আমাকে মনে রাখবেন।


তিনি আরো জানান, আপাতত বিয়ের কোনো পরিকল্পনা মাথায় নেই। তবে যখন করব, সেসময় সবাইকে জানিয়েই করব, ইনশাআল্লাহ্‌। বর্তমানে কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছি।


মুক্তির অপেক্ষায় রয়েছে সজল অভিনীত সিনেমা ‘সুবর্ণভূমি’। এটি পুরোপুরি মুক্তিযুদ্ধের পটভূমিতে রচিত একটি সিনেমা। এটি নির্মাণ করেছেন র্নিমাতা জাহিদ হোসেন। এ সিনেমায় নতুনভাবে সজলকে দেখতে পাবেন তার দর্শকরা। ২০২৪ সালে সিনেমাটি মুক্তির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন এই অভিনেতা।


এ ছাড়া ‘সংযোগ’ নামে আরও একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে তার। আর এই সিনেমাটি নির্মাণ করেছেন র্নিমাতা আবু সাইয়ীদ।


এমএল/