টেইলর সুইফটকে সরিয়ে শীর্ষ জাংকুক


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:০৩ অপরাহ্ন, ১৩ই ডিসেম্বর ২০২৩


টেইলর সুইফটকে সরিয়ে শীর্ষ  জাংকুক
টেইলর সুইফট জাংকুক- ছবি: সংগৃহীত

এটা স্বীকার করতেই হবে, এই বছরজুড়ে সংগীতে রাজত্ব ছিল টেইলর সুইফটের।  বহু রেকর্ড গড়েছেন মার্কিন এই পপ তারকা, বাণিজ্যিক সফলতাও পেয়েছেন। শেষ সপ্তাহেও বিলবোর্ডের চার্টে শীর্ষে ছিলেন তিনার নাম।


এবার তাকে সরিয়ে এই শীর্ষস্থান দখল করলেন ‘বিটিএস’ তারকা জাংকুক। ফোর্বস বিলবোর্ড সূত্রে খবরটি জানিয়েছে। এই মুহূর্তে বিলবোর্ডের ডিজিটাল সং সেলস-এ নাম্বার ওয়ানে আছে জাংকুকের গান ‘স্ট্যান্ডিং নেক্সট টু ইউ’। গত এক সপ্তাহে এর ১৪ হাজার ৪০০ কপি ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে। আশ্চর্যজনক বিষয় হলো, এটিই প্রথম গান, গানটি গত এক সপ্তাহে আমেরিকায় ১০ হাজার কপি বিক্রির মাইলফলক স্পর্শ করেছে।


এর আগের সপ্তাহে ‘ইউ আর লুজিং মি’ গানটি দিয়ে শীর্ষে ছিলেন ‘পপ কুইন’ হিসেবে পরিচিত তারকা টেইলর সুইফট। এটি প্রথমে সিডি আকারে বাজারে এসেছিল। তার ভক্তদের আবদারের সুবাদে গানটি পরে ডিজিটাল ভার্সনও আনা হয়। আর ডিজিটালে আসার পর পরই এটি বিক্রিতে শীর্ষে উঠে আসে। তবে বর্তমানে গানটির অবস্থান দ্বিতীয় স্থানে ।


জাংকুকের ‘স্ট্যান্ডিং নেক্সট টু ইউ’ গানটি গত ৩ নভেম্বর ইউটিউবে প্রকাশ পায় । এরপর থেকে সেখানে এর ভিউ ছাড়িয়েছে ৫৯ মিলিয়নের বেশি। আবার মার্কিন মুলুকেও গানটির ৮০ হাজারের বেশি ডিজিটাল কপি বিক্রি হয়েছে। এবারই প্রথম নয়, এর আগে আরও তিন সপ্তাহ শীর্ষ স্থানে ছিল এই গানটি। সামগ্রিকভাবে বিলবোর্ডের চার্টে মোট পাঁচ সপ্তাহ ধরে প্রথম স্থান ধরে রেখেছে জাংকুকের এ গান।


উল্লেখ্য যে, দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় পপ ব্যান্ড ‘বিটিএস’র ছোট্ট সদস্য জাংকুক। ব্যান্ডের কার্যক্রমে সাময়িক বিরতি দিয়ে এর সদস্যরা আপাতত একক ক্যারিয়ারের দিকেই মনোনিবেশ করছেন। তারই ধারাবাহিকতায় জাংকুক নিজেও বেশ কয়েকটি গান ও নিজের একক অ্যালবাম ‘গোল্ডেন’ প্রকাশ করেছেন।


এমএল/