সাবাকে বিয়ে করছেন হৃতিক, সায় আছে প্রাক্তন স্ত্রীর!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সাবাকে বিয়ে করছেন হৃতিক, সায় আছে প্রাক্তন স্ত্রীর!

২০১৯ সালে যুক্তরাষ্ট্রভিত্তিক একটি এজেন্সির জরিপে বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ হিসেবে খ্যাতি অর্জন করা, বি-টাউনের হ্যান্ডসাম হাঙ্ক হৃতিক রোশন নাকি বিয়ে করতে চলেছেন। আর এতে তার পরিবার এবং প্রাক্তন স্ত্রী সুজানেরও নাকি সায় রয়েছে। এই গুঞ্জণে সরগরম বলিপাড়া। শোনা যাচ্ছে প্রেমিকা সাবা আজাদের সঙ্গে জীবনের নতুন আরেকটি অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

খবরটি যে শুধু গুঞ্জন তা ভাবারও সুযোগ দিচ্ছেন না হৃতিক-সাবা। সবার জল্পনাকে আরও বারিয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পরিবারের সাথে প্রেমিকা সাবা আজাদসহ নিজের একটি ছবি পোস্ট করে। যেখানে হাস্যরসাত্মক আড্ডায় দেখা যায় তাদের। শুধু তাই নয় সাবার করা প্রত্যেকটি পোস্টে কমেন্টও করেন হৃতিক।

হৃতিকের প্রেমিকা কি মুসলিম? সাবা আজাদের নামে লুকিয়ে আছে অন্য রহস্য |  TheWall

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে এ বিষয়ে হৃতিক ও সাবার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন দুজন। হৃতিকের পরিবারের প্রত্যেকে সাবাকে পছন্দ করেন। তার দুই ছেলের সঙ্গেও নাকি সাবার সম্পর্ক খুব ভালো। আর হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান? তার সঙ্গেও নাকি সাবার নিয়মিত কথা হয়। গান খুব পছন্দ করেন সুজান। এ নিয়েই দুজনের মধ্যে নিয়মিত কথাবার্তা হয়। সূত্রঃ সংবাদ প্রতিদিন

ওআ/