অর্থনৈতিক মুক্তিতে কাজ করছে এনআরবিসি ব্যাংক


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:৪৭ অপরাহ্ন, ১৭ই ডিসেম্বর ২০২৩


অর্থনৈতিক মুক্তিতে কাজ করছে এনআরবিসি ব্যাংক
ছবি: জনবাণী

নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি, গ্রামের মানুষের ভাগ্য উন্নয়নে অর্থায়ন করছে এনআরবিসি ব্যাংক।  মানুষের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়া হচ্ছে।  মহান বিজয় দিবসের আলোচনায় এসব কথা বলেন এনআরবিসি ব্যাংকের  চেয়ারম্যান পারভেজ তমাল। 


রবিবার (১৭ ডিসেম্বর) গুলশান শাখার মিটিং রুমে এই আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।


এতে ব্যাংকের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, পরিচালক মোহাম্মদ আদনান ইমাম, এ কে এম মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ অলিউর রহমান, লকিয়ত উল্লাহ, এএম সাইদুর রহমান, বিকল্প পরিচালক ডা. কুতুব উদ্দীন, স্বতন্ত্র পরিচালক এয়ার চিফ মার্শাল(অব.) আবু এসরার, ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান, ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া উপস্থিত ছিলেন।


পারভেজ তমাল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল স্বাধীন সোনার বাংলা গড়া। তিনি রাজনৈতিক স্বাধীনতা দিয়ে গেলেও অর্থনৈতিক মুক্তির কাজটি শেষ করতে পারেননি। বঙ্গবন্ধুর সমৃদ্ধ সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে এনআরবিসি ব্যাংক।


আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্য এবং বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন এনআরবিসি ব্যাংকের শরিয়াহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শাহ মোহাম্মদ ওয়ালী উল্লাহ।


জেবি/এসবি