কুমিল্লায় জনতা ব্যাংকের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও মতবিনিময় সভা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কুমিল্লায় জনতা ব্যাংকের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও মতবিনিময় সভা

কুমিল্লার শাসনগাছার কলাবাগানে জনতা ব্যাংক লিমিটেডের নিজস্ব জায়গায় জনতা ব্যাংক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। 

বুধবার (৯ মার্চ) ব্যাংকের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান এবং এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এ সময় ব্যাংকের পরিচালক কে. এম সামছুল আলম, জিয়াউদ্দিন আহমেদ, মোঃ আব্দুল মজিদ, রুবীনা আমীন এবং মেশকাত আহমেদ চৌধুরী, ডিএমডি শেখ মোঃ জামিনুর রহমান ও মোঃ আসাদুজ্জামান, জিএম দেলওয়ারা বেগম ও মোঃ হুমায়ূন কবির চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমীতে ব্যাংকের এমডি এন্ড সিইও এর সভাপতিত্ত্বে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ব্যাংকের চেয়ারম্যান ড. এস. এম. মাহফুজুর রহমান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ব্যাংকের পরিচালকবৃন্দ বিশেষ অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে ড. এস এম মাহফুজুর রহমান বলেন, দেশে এ পর্যন্ত যত উন্নয়ন হয়েছে তার ৭৫ ভাগই হয়েছে গত ১৩ বছর ধরে, যা বর্তমান সরকার বাস্তবায়ন করেছে। তিনি আমানত সংগ্রহের ক্ষেত্রে গ্রাহকদের পেশা ভিত্তিক আমানতের উপর গুরুত্বারোপ করেন। এছাড়া উৎপাদনশীল খাতে বিনিয়োগ বৃদ্ধি, সিএমএসএমই এবং মহিলা উদ্যোক্তা খাতে বিনিয়োগে নির্দেশনা প্রদান করেন। কোন অবস্থাতেই বিতরনকৃত ঋণ যেন খোলাপীতে পরিণত না হয় সেদিকে সবার দৃষ্টি রাখতে হবে।  

বিকেলে কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের জিএম মোঃ হুমায়ূন কবির চৌধুরীর সভাপতিত্বে শাখা ব্যবস্থাপকদের সাথে ব্যবসায়িক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ। ব্যাংকের ডিএমডি শেখ মোঃ জামিনুর রহমান ও মোঃ আসাদুজ্জামান এবং জিএম দেলওয়ারা বেগম সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমডি এন্ড সিইও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় সিএমএসএমই ঋণ বিতরন বৃদ্ধি ও সকল শাখাকে সিএল মুক্ত করতে হবে।

এসএ/