আবারও প্রেমে মজেছেন শ্রাবন্তী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:০৩ অপরাহ্ন, ১৯শে ডিসেম্বর ২০২৩


আবারও প্রেমে মজেছেন শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায় | ছবি: সংগৃহীত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে অনেকবার প্রেম এসেছে। একের এক বিয়ের পিঁড়িতেও বসেছেন তিনি। কিন্তু সে সব সম্পর্কের কোনটাই বেশিদিন দীর্ঘস্থায়ী হয় না। 


আর এজন্য এ অভিনেত্রীর জীবন থেমে থাকেনি কখনোই। তিনি চলেছেন তার নিজের মতো করেই। তবে অরো একবার সেই সম্পর্কের গুঞ্জনেই খবরের শিরোনাম হলেন শ্রাবন্তী।


ইতোমধ্যে শোনা যাচ্ছে যে, নির্মাতা শুভ্রজিৎ মিত্রের সাথে চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। এই নির্মাতার ‘দেবী চৌধুরানী’ সিনেমাই অভিনয় করছেন শ্রাবন্তী। আর এই ছবিতে যুক্ত হওয়ার মাধ্যমেই তাদের ভিতরে মেলামেশা বেড়েছে। আর সেটা শেষ পর্যন্ত গড়িয়েছে প্রেমের সম্পর্কে।

 

কলকাতার সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের দাবি, এই সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস অভিনেত্রী শ্রাবন্তী ও নির্মাতা শুভ্রজিৎ। শিগগিরই নাকি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ‘সিঙ্গেল’ স্ট্যাটাসকে ‘কমিটেড’-এ রূপান্তর করবেন। যদিও এ জুটির উভয়েই বিষয়টি নিয়ে আপাতত নীরব দর্শকের ভূমিকায় রয়েছেন। 


অন্যদিকে এর পূর্বে প্রতিবেশী ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রেমের গুঞ্জন ওঠে। একসাথে মালদ্বীপ ভ্রমণেও গিয়েছিলেন এই জুটি। কিন্তু বছর যেতে না যেতেই বিচ্ছেদ হয়ে যায় দু’জনের মধ্যে। সবশেষ অভিরূপ নাগকে দেখা গেছে অন্য এক তরুণীর সাথে ঘুরতে। ঠিক এরপরই শ্রাবন্তীর সাথে নির্মাতা শুভ্রজিৎ মিত্রের প্রেমের খবর শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়। 


উল্লেখ্য, এ নায়িকা ব্যক্তিগত জীবনে তিনটি বিয়ে করেছেন। কিন্তু কোনো সংসারই শেষ পর্যন্ত করতে পারেন নি। বর্তমানে নিজের একমাত্র পুত্রকে নিয়েই বসবাস করছেন এই অভিনেত্রী। 


এমএল/