‘ইমো অ্যাভাটার’ আনলো ইমো


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০৬:৩১ অপরাহ্ন, ২০শে ডিসেম্বর ২০২৩


‘ইমো অ্যাভাটার’ আনলো ইমো
ফাইল ছবি

অত্যাধুনিক এআই প্রযুক্তি সমৃদ্ধ নতুন ফিচার  উন্মোচন করেছে ইমো। ফিচারটির নাম  ‘ইমো অ্যাভাটার’। ব্যবহারকারীদের আরও উন্নত অভিজ্ঞতা দিতে প্রতিষ্ঠানটি এই উদ্যোগ নিয়েছে বলে জানা গেছে। 


ফিচারটি শুধু ফেস সোয়াপই হবে না। যার মাধ্যমে ব্যবহারকারীরা প্রতিবার নতুন অ্যাভাটার পাবেন।ফলে একটি ছবির ওপর ভিত্তি করে কয়েক ধরনের অ্যাভাটার তৈরি করবে। 


ইমো অ্যাভাটার ফিচার ব্যবহার করে, ব্যবহারকারীরা তাদের প্রিয়জনদের পাশাপাশি বিশ্বের অন্য ব্যবহারকারীদের সঙ্গেও অ্যাভাটার শেয়ার করতে পারবেন। বৈশ্বিকভাবে ইমো ব্যবহারকারীরা অ্যাভাটার লাইক দেওয়ার পাশাপাশি ডুয়েট অ্যাভাটার তৈরি করতে পারবেন।


আরও পড়ুন: মার্কিন গ্রাহকদের ৭০০ মিলিয়ন ডলার দেবে গুগল


এইআই’র মাধ্যমে তৈরি অ্যাভাটার সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীর কার্যকরী উপস্থিতি নিশ্চিত করবে এবং এর মাধ্যমে আসল ছবি প্রতিস্থাপন করা যাবে। ফলে, ব্যবহারকারীরা গোপনীয়তা নিশ্চিত করে নিজেদের ছবির সঙ্গে সামঞ্জস্য রেখে অ্যাভাটার ব্যবহার করতে পারবেন। ব্যবহারকারীদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে এ ফিচার ব্যবহারের সুযোগ করে দিয়েছে ইমো।


আরও পড়ুন: ইউটিউব ভিডিওতে ভিউ বাড়াবেন যেভাবে


নতুন ইমো অ্যাভাটার ফিচার নিয়ে ইমোর বিজনেস ডিরেক্টর মেহরান কবির জানান, “বর্তমানের ডিজিটাল প্রয়োজন পূরণের লক্ষ্যে ইমো আমাদের প্রিয় ব্যবহারকারীদের সাথে সম্পর্কযুক্ত পাশাপাশি মজার ও রোমাঞ্চকর ফিচার নিশ্চিতে এই নতুন ইমো অ্যাভাটার ফিচারটি উন্মোচনের সিদ্ধান্ত নিয়েছে।”


জেবি/এসবি