জীবননগরে ভুট্টাক্ষেত থেকে শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪৯ অপরাহ্ন, ২১শে ডিসেম্বর ২০২৩


জীবননগরে ভুট্টাক্ষেত থেকে শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার
ফাইল ছবি

চুয়াডাঙ্গা জীবননগর গোয়াল পাড়া মাঠ থেকে বিকালে শিশু মড়িয়ম(১০) এর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। নিহত শিশু মড়িয়ম(১০) জীবননগর সীমান্ত এলাকার গোয়ালপাড়া দক্ষীনপাড়ায় ভ্যানচালক ইকবালের কন্যা।


শিশু মড়িয়মের খেলার সাথী শিশু সিনহা বলেন, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে মড়িয়ম ,আছিয়া, হুজাইফা ও আমি আজ সকালে খড়ি কুড়াতে গোয়ালপাড়া বাজারের কাছে হাড়ি ভাঙ্গা মাঠে যাই। মাঠে একটা লোক আমাদের ঘাস কাটার  কথা বলে মাঠের মধ্য নিয়ে যায়। আমরা তখন শাক কুড়াচ্ছিলাম। তারপর থেকে আর মড়িয়মকে খুঁজে না পেয়ে কান্না করতে করতে বাড়ি গিয়ে ওর মায়ের কাছে বলি মড়িয়মকে খুজে পাচ্ছিনা। 


যেই লোকটি মড়িয়মকে ডেকে নিয়ে যায় তার চেহারার বর্ণণায় সিনহা বলেন, ছেলেটিও মাঠে ঘাস কাটতে হাতে একটি হাসুয়া,দেখতে ফর্সা,সাদা গেঞ্জি,পড়নে প্যান্ট মুখে তিল ছিলো আর রাস্থায় পাখি ভ্যান রেখে আসছিলো। তারা এর আগেও তাকে দুইদিন দেখেছে।


মড়িয়মের মা বলেন, আমার মেয়েসহ চারজন সকাল ১০ টারদিকে বাড়ি থেকে ঘাসকাটতে গিয়ে আর ফিরেনি। দুপুরের দিকে মেয়ের সাথে যারা গিয়েছিলো তারা মড়িয়মকে না পেয়ে বাড়িতে খবর দিলে আমরা হাড়ি ভাঙ্গা মাঠে খোজা খোজির। এক পর্যায়ে ভুট্টা খেত থেকে মড়িয়মের গলাকাটা লাশ দেখতে পাই।


সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন মোল্লা বলেন,আমি লোক মারফত এই ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই আমাদের গোয়ালপাড়া গ্রামের ইকবালে মেয়ে মড়িয়মের লাশ, আমি লাশের অবস্থা দেখে যা বুঝতে পারলাম মেয়েটিকে ধর্ষণ করে নিজে বাঁচার জন্য গলা কেটে হত্যা করা হয়েছে।


এব্যপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি এসএম জাবিদ হাসান বলেন, আমি ঘটনার সংবাদ শুনতে পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে আসি। পরে ঘটনার বিষয়ে দামুরহুদা সার্কেল জাকিয়া সুলতানা ও এসপি আর এম ফয়জুর রহমান স্যারকে অবহতি করলে স্যারেরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার ব্যাপারে তদন্ত চালাচ্ছেন।


আরএক্স/