রাজনীতি থেকে আয়ের টাকায় জনগণের সেবা করবেন মাহি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১১:০৩ অপরাহ্ন, ২১শে ডিসেম্বর ২০২৩


রাজনীতি থেকে আয়ের টাকায় জনগণের সেবা করবেন মাহি
মাহিয়া মাহি, ফাইল ছবি।

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শারমিন আক্তার নিপা (মাহিয়া মাহি) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। আর তিনি নির্বাচনে প্রতীক হিসেবে বরাদ্দ পেয়েছেন ট্রাক। এই প্রতীকে ইতোমধ্যে নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন এ অভিনেত্রী।


মাহিয়া মাহি বুধবার (২০ ডিসেম্বর) রাজশাহী সার্কিট হাউসে নির্বাচন কমিশনের সাথে মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন। সভা শেষে সাংবাদিকদের সাথে নানা বিষয়ে কথা বলেন এবং এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবও দেন তিনি।  


মাহির আয় প্রসংঙ্গে জানতে চাইলে অভিনেত্রী বলেন, আমার আয় তো হবে অভিনয় ও সিনেমা থেকে। আর এজন্য আমাকে কাজ করতে হবে। তবে রাজনীতি থেকে যে আয় হবে, তার সবটুকু আমি জনগণের মাঝেই বিলিয়ে দেব। ফলেই আমার কাজটা (অভিনয়) কাজের জায়গায়ই থাকবে।


আসন্ন নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত হলে সময় অভিনয়ে দেবেন, নাকি রাজনীতিতে সময় দেবেন এমন প্রশ্নের জবাবে মাহিয়া মাহি বলেন, অভিনয় হলো আমার পেশা। আর আমার অভিনয়ের কারণেই আপনারা এখানে সাক্ষাৎকার নিচ্ছেন। আর আজকের এই ব্যাপক পরিচিতি আমি ইন্ডাস্ট্রির কারনেই পেয়েছি। তবে আমি বলব অভিনয় থাকবে অভিনয়ের জায়গায়। কিন্তু আমি মানুষের সেবা করব। কারণ, রাজনীতির মূলনীতি হচ্ছে মানুষের সেবা করা। আর আমি সেটাই করব।


প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহিয়া মাহি। তবে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন এ নায়িকা। কিন্তু দলীয় মনোনয়ন না পাওয়ায় রাজশাহী-১ ( গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে লড়বেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা।


জেএ/এমএল/