কুষ্টিয়ায় সড়কে ঝরল নারীর প্রাণ


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:৫৩ অপরাহ্ন, ২৬শে ডিসেম্বর ২০২৩


কুষ্টিয়ায় সড়কে ঝরল নারীর প্রাণ
ছবি: জনবাণী

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের শান্তিডাঙ্গা ১৪ মাইল নামক স্থানে রূপালী বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। 


মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রূপসী বেগম কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর মো. সোহাগ হোসেনের স্ত্রী।


প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল চালক মো. নাহিদ হাসান (রূপসী বেগমের ছোট বোনের স্বামী) এবং রুপসী বেগম ঝিনাইদহ থেকে কুষ্টিয়া অভিমুখে যাচ্ছিল। কুষ্টিয়া-ঝিনাইদহ শান্তিডাঙ্গা ১৪ মাইল নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলটি বড় একটি গর্তে পড়ে হেন্ডেল ঘুরে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ঝিনাইদহ গামী একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। মোটরসাইকেল চালক নাহিদ মোটরসাইকেলসহ ছিটকে পড়ে যায় এবং নিহত রূপসী বেগম ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। পরে ট্রাক ড্রাইভার ইবি ক্যাম্পাসের সামনে ট্রাক রেখে দৌড়ে পালিয়ে যায় এবং ইবি থানা পুলিশ ট্রাকটি উদ্ধার করে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এস আই সোলেমান গনীর কাছে হস্তান্তর করেন। 


এদিকে, নবনির্মিত কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কে এক বছর যেতে না যেতেই সড়কের এই বেহাল দশায় ক্ষোভ প্রকাশ করছেন এলাকার মানুষ । নতুন রাস্তার ছেঁড়া কাঁথার মতো জোড়াতালি অবস্থা! পরিকল্পনাহীন রাস্তার উন্নয়নকাজ ও আইল্যান্ড গুলোতে প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা। 


আরও পড়ুন: কুষ্টিয়ায় ১৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল


সঠিকভাবে পরিদর্শনের অভাবে উক্ত সড়কটি ভাঙ্গাচোরা হয়ে পড়েছে, যা প্রায় সারাবছরই সবার নজরে পড়ে। প্রায় অধিকাংশ স্থানে ছোট-বড় অসংখ্য গর্তের সৃষ্টি হয়েছে। যার দরুন দিনে রাতে নানা দুর্ঘটনার শিকার হচ্ছে।


আরও পড়ুন: কুষ্টিয়ায় ফেন্সিডেলসহ মাদক ব্যবসায়ী আটক


কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এস আই সোলেমান গনী জানান, ঘাতক ট্রাক আটক করা হয়েছে। এবং লাশ উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


জেবি/এসবি