মতবিনিময় সভা ও মিছিলে ব্যস্ত নৌকা ও ট্রাকের প্রার্থী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:২০ অপরাহ্ন, ২৮শে ডিসেম্বর ২০২৩


মতবিনিময় সভা ও মিছিলে ব্যস্ত নৌকা ও ট্রাকের প্রার্থী
প্রতীকী ছবি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-১ (বেড়া-সাঁথিয়া) আসনে আ.লীগমনোনীত নৌকারপ্রার্থী ডেপুটি স্পিকার বীরমুক্তিযোদ্ধা অ্যাড. শামসুলহকটুকু ও ট্রাকপ্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক তথ্য প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আবু সাইয়িদ মত বিনিময় সভা, মিছিল ও প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

 

বুধবার (২৭ ডিসেম্বর) বেড়া উপজেলার নতুনভারেঙ্গা, কৈটোলা ও হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের তিনটি পৃথক স্থানে স্থানীয় আ.লীগএর আয়োজনে নৌকা মার্কার পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


আরও পড়ুন: সিরাজগঞ্জ-৫ আসনে ত্রিমুখী লড়াই


হাটুরিয়া-জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  ১,২ ও ৩ নং ওয়ার্ড আ. লীগ এর আয়োজনে নির্বাচনী মতবিনিময় সভায় ইউনিয়ন আ.লীগ সাধারন সম্পাদক এ কে এম সায়েম মনির সঞ্চালনায় ও ইউনিয়ন সভাপতি আবু বকার সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে শামসুল হক টুকু বলেন, কোন অপশক্তি, ষড়যন্ত্রকারী ও দুশমনরা আ.লীগের কোন ক্ষতি করতে এবং নৌকার বিজয় ঠেকাতে পারবেনা। 


৭ জানুয়ারি সারাদিন নৌকা মার্কার পক্ষে ভোট দেওয়াসহ ভোটারদের ভোট কেন্দ্রে উপস্থিতি বাড়ানোর জন্য নেতা কর্মীদের দিক নির্দেশনা দেন। 


উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা নাগরিক কমিটির সভাপতি আলমাহমুদ সরকার, উপজেলা আ,লীগের সাধারনসম্পাদক প্রভাষক আবু সাঈদ, ইউপি চেয়ারম্যান মো. আ. হামিদ সরকার,উপজেলা আ.লীগের সাবেক সহসভাপতি আরশেদ আলীমন্ডল, ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি হাজী নুর ইসলাম, শ্যামলকুমার গৌস্বামী, বেড়া উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী সাইদুল ইসলাম,তথ্য ও গবেষণা সম্পাদক এম এ মতিন,উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীরআলম দাদাপ্রমুখ।

          

আরও পড়ুন: খুলনার ৪, ৫ ও ৬ সংসদীয় আসনে নৌকা চ্যালেঞ্জের মুখে


অপর দিকে একই দিন বিকেলে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু সাইয়িদেও বাসভবনে এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 


উক্তসভায় ট্রাক প্রতীকের প্রার্থী আবু সাইয়িদ তাঁর ট্রাক প্রতীকে ভোট প্রার্থনা করেছেন। এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বেড়া পৌরসভার সাবেক মেয়র আ.বাতেন, সাঁথিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন, সাবেক পৌর মেয়র মিরাজুল ইসলাম মিরাজ, বেড়ার আ.লীগ নেতা ফজলুর রহমান মাসুদ, আব্দুর রশিদ দুলাল, পৌরসভার সাবেক কমিশনার হাবিবুররহমান হবি,  সাবেক যুবলীগ নেতা আমিনুল ইসলাম ডাবলুসহআবুসাইয়িদ অনুসারি আরও অনেক নেতা-কর্মী ও সমর্থকরা। এ মতবিনিময় সভা শেষে ট্রাক প্রতীকের পক্ষে একটি নির্বাচনী মিছিল বেড়া পৌরসভার বিভিন্ন সড়ক হয়ে সিএন্ডবি ঘুওে তাঁর বাসভবনেএসে শেষ হয়।


আরএক্স/