স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে: কৃষিমন্ত্রী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩১ অপরাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২৩


স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে: কৃষিমন্ত্রী
কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন হয়েছে। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়া হবে। এই জন্য যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে। তাই এবারের নির্বাচনী শ্লোগান যুবকদের কর্মসংস্থান ব্যবস্থা করা। 


আরও পড়ুন: সাবেক মেয়র জাহাঙ্গীরের সমর্থনে তিন আসনে স্বতন্ত্র প্রার্থী


বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইলের মধুপুর উপজেলার পাহাড়ী অঞ্চলে আশ্রা ফাজিল মাদ্রাসার মাঠে নির্বাচনি সভায় একথা বলেন। 


তিনি আরো বলেন, শেখ হাসিনার প্রত্যয় হলো আমার গ্রাম হবে আমার শহর। শহর মানে পাকা রাস্তা থাকবে গ্যাস থাকবে, নানা সুযোগ সুবিধা থাকবে আর গ্রামের মানুষ কাদামাটিতে গড়াগড়ি খাবে তা হবে না। প্রতিটি গ্রামের মানুষ শহরের সকল সুযোগ সুবিধা পাবে সেই ভাবে পরিকল্পনা করেই উন্নয়ন কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে বিশ্বের সাথে প্রতিযোগিতায় তাল মেলাতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।


আরও পড়ুন: মুন্সীগঞ্জ-১: নৌকা-ট্রাক-কুলা প্রতীকের গণসংযোগ


সভায় মধুপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইয়াকুব আলী, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি কাজী আব্দুল মোতালেব, মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহি উদ্দিন মহিরসহ অনেকেই বক্তব্য দেন।


তিনি বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মধুপুর উপজেলার কুড়ালিয়া, চাপড়ী, ধলপুর, আশ্রা, আউশনারা, মোটের বাজার, গারোবাজার, বেরীবাইদসহ বিভিন্ন জায়গায় নির্বাচনি পথ সভাও করেন।


আরএক্স/