যশোরে শিক্ষকের দুই পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩৭ অপরাহ্ন, ৩০শে ডিসেম্বর ২০২৩


যশোরে শিক্ষকের দুই পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা
ছবি: জনবাণী

যশোরে আব্দুল মালেক (৫৫) নামে এক মাদরাসা শিক্ষকের দুই পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।


শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার আরবপুর দিঘীরপাড়ে এ ঘটনা ঘটে। 


আহত আব্দুল মালেক আরবপুর রেললাইন এলাকার আক্কাস আলীর ছেলে। তিনি উপশহর আলিম মাদরাসার সহকারী শিক্ষক। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তির পর ঢাকায় রেফার্ড করা হয়েছে। 


স্থানীয় বাসিন্ধা মফিজুর রহমান জানিয়েছেন, আইডিয়াল জামে মসজিদে এশার নামাজ শেষ করে আব্দুল মালেক ফিরছিলেন। এ সময় স্থানীয় আইয়ুব আলীর ছেলে মামুনের নেতৃত্বে একদলদুর্বৃত্তআটকিয়ে তাকে মারধরের পর দুই পায়ের গোড়ালি থেকে রগ কেটে দেয়। দুর্বৃত্তরা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।


মফিজুর রহমান আরও জানান, আহত আব্দুল মালেক আরবপুর আইডিয়াল সিটির কোষাধ্যক্ষের দায়িত্বে রয়েছেন। তিনি আইডিয়াল সিটির ৬৩ ফ্লাটের নির্মাণ কাজের তদারকি করছেন। যে কারণে স্থানীয় কয়েকজন দুর্বৃত্তরা তার কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করায় দুর্বৃত্তরা ক্ষুব্ধ হয়ে আব্দুল মালেকেলের দুই পায়ের রগ কেটে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে।


আরও পড়ুন: যশোরে ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ২


হাসপাতালের অর্থোপেডিক্স সার্জারি বিভাগের চিকিৎসকরা জানিয়েছেন, দুই পায়ের রগ কেটে দেয়ায় আব্দুল মালেকের শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।


আরও পড়ুন: যশোরে ইয়াবাসহ নারী আটক


যশোর কোতোয়ালি মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, মাদরাসা শিক্ষক আব্দুল মালেকের পায়ের রগ কেটে দেয়ার ঘটনা তদন্ত করা হচ্ছে। ঘটনার সাথে জড়িত দুর্বৃত্তদের আটকে অভিযান চলছে।


জেবি/এসবি