সিরিজ জয়ের প্রতাশ্যা নিয়ে যা বলছেন হৃদয়


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ১২:৫২ অপরাহ্ন, ৩০শে ডিসেম্বর ২০২৩


সিরিজ জয়ের প্রতাশ্যা নিয়ে যা বলছেন হৃদয়
তাওহীদ হৃদয় | ফাইল ছবি

চলতি বছরে বাংলাদেশের ক্রিকেটে স্বস্তির বড় নাম হতে পারে টি-টোয়েন্টির সাফল্য। সম্পূর্ণ বছর জুড়েই তিনটি টি-টোয়েন্টি সিরিজের কোনোটিতেই হারতে হয়নি সাকিব বাহিনীর। ঘরের মাটিতে নৈপূণ্য দেখিয়েই তিনটি সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ দল। এবার শান্তদের মিশন বছরের শেষ দিনে জয় দিয়েই আরও একটি সিরিজ জয় করা। 


চলমান সিরিজে তিন ম্যাচের মধ্যে ১ম ম্যাচে জয় পেয়েছে টাইগাররা। মাউন্ট মঙ্গানুইয়ে দ্বিতীয় ম্যাচ বৃষ্টির পেটে গিয়েছে।স্বাভাবিকভাবেই সিরিজ হারার শঙ্কা নেই লাল সবুজের প্রতিনিধিদের। তবে এখানেই থামতে চাইনা দলের ক্রিকেটাররা। সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এসে তাওহীদ হৃদয় শোনালেন সিরিজ জয়ের প্রত্যাশার কথা।


আরও পড়ুন: বৃষ্টিতে ভেসে গেল দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ

 

শনিবার (৩০ ডিসেম্বর) মাউন্ট মঙ্গানুইয়ে তাওহীদ হৃদয়ের কাছে জানতে চাওয়া হয় শেষ ম্যাচ নিয়ে। উত্তরে তিনি বলেন চিন্তা ভাবনায় কোনো পরিবর্তন আনবে না বাংলাদেশ, চিন্তা ভাবনা আগের ম্যাচগুলোতে যেমনটা ছিল, বর্তমানও সেটাই আছে। আমরা মনে করি এটা একটা ভালো সুযোগ হতে পারে আমাদের জন্য। নিজেদের যতটুকু পোটেনশিয়াল আছে সেটা মাঠে দেখানোর। আশা করি, আমরা যে একটা ফ্লো তে আছি ইনশাআল্লাহ এটা চালিয়ে যাব।


হৃদয়ের প্রত্যাশা ভালো কিছুর দিকে, এখন যেটা মনে হয় আমার কাছে টি-টোয়েন্টি আলাদা একটা ফরম্যাট। এখানে আরো ভালো কিছু করার আছে, আমি মনে করি আমাদের দল যে অবস্থায় আছে প্রতিটা ব্যাটসম্যান ভালো ফলোতে আছে।  ইনশাআল্লাহ এখান থেকে যদি দুই একজন খেলতে পারি আশা করা যায় ভালো কিছুই হবে।


আরও পড়ুন: টাইগার একাদশে যে পরিবর্তন আসতে পারে


নিউজিল্যান্ডে নিজের ব্যাটিং বিষয় নিয়ে হৃদয় বলেন, আলহামদুলিল্লাহ যতুটুকু হয়েছে আর কি আমি মনে করি আরো দেওয়ার ছিল ভালোর তো আর শেষ নেই। তবে একটা আনলাকি আউট হয়ে গিয়েছি, রান আউট। যেটা প্রথম ম্যাচটা খেলেছিলাম ডানেডিনে ওখানে আমার খেলাটা শেষ করে আশা উচিত ছিল। যদি খেলাটা শেষ করতে পারতাম তাহলে আমরা ম্যাচটা জিতেও যেতে পারতাম। আমি আর আফিফ ছিলাম ওই সময়ে।


আরও পড়ুন: আজ মাউন্ট মঙ্গানুইয়ে ইতিহাস গড়তে পারবে টাইগাররা?


দলের বর্তমান পরিবেশ নিয়ে হৃদয়ের ভাষ্য, আলহামদুলিল্লাহ সো ফার, দল যখন রেজাল্ট করে তখন টিমের সবকিছুই ভালো থাকে এটাই স্বাভাবিক বিষয়। আর আমাদের সবথেকে ভালো একটা বিষয় হলো আমাদের সবাই সবাইকে ব্যাক করছে। কোচ থেকে শুরু করে এখানে যারা আছে তারা আমাদের উপর সেই বিশ্বাসটা রেখেছে যে আমরা ভালো কিছু পারব। তবে শেষ কিছু দিন এই ফরম্যাটে আমরা ভালো খেলছি। আর আশা করি সামনে আমরা এটা চালিয়ে যাব ইনশাআল্লাহ।


এমএল/