রিয়াদে বাপ্রসাফ এর আয়োজনে ৫২তম বিজয় দিবস উদযাপন


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:৫৮ অপরাহ্ন, ৩০শে ডিসেম্বর ২০২৩


রিয়াদে বাপ্রসাফ এর আয়োজনে ৫২তম বিজয় দিবস  উদযাপন
৫২তম বিজয় দিবস উদযাপন। ছবি: জনবাণী

মুহাম্মদ আলী, সৌদি আরব: সৌদি আরবের রাজধানী  রিয়াদের বাথা সানসিটি মেডিকেল  সেন্টার  এর অডিটোরিয়াম  এ ৫২তম বিজয় দিবসে আলোচনা সভা ও সাংস্কৃতিক  অনুষ্ঠানের আয়োজন করেছে  বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম( বাপ্রসাফ)সৌদি আরব শাখা।


শুক্রবার (২৯ ডিসেম্বর) বাপ্রসাফের প্রতিষ্ঠাতা ও সভাপতি ফারুক আহমেদ চানের  সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক  ফকির আল আমিনের সঞ্চালনায় শুরুতে সুচনা  বক্তব্য  রাখেন ফোরামের সাংগঠনিক সম্পাদক  ও মাই টিভি রিয়াদ প্রতিনিধি সাদেক আহমেদ।


আরও পড়ুন: রিয়াদে বিএনপির আয়োজনে ৫২তম বিজয় দিবস উদযাপন


সভায় প্রধান অতিথি ছিলেন দৈনিক ভোরের কাগজ এর সৌদি প্রতিনিধি সাংবাদিক ইউসুফ খান,সভায় প্রধান বক্তা হিসাবে  সংহতি প্রকাশ করে বক্তব্য  রাখেন কমিউনিটি নেতা এনটিভি দর্শক ফোরাম সিনিয়র যুগ্ম  সাধারন সম্পাদক  শেখ রাকিব,বিশেষ অতিথি ছিলেন ব্যবসায়ী তালুকদার হারুনুর  রশিদ, ফোরাম  উপদেষ্টা  মো:জাহাঙ্গীর  আলম,সাবেক ছাএনেতা ব্যবসায়ী  মিজানূর  রহমান চৌধুরী, ব্যবসায়ী নুরুল আমিন নুরু,সানসিটি মেডি এর মার্কেটিং এক্সিকিউটিভ মাওলানা রেজাউল  করিম,প্রবাসী অধিকার  পরিষদের সাধারণ  সমপাদক  প্রকৌশলী আসমাউল হুসাইন,বিশিষ্ট  সমাজ সেবী আবুল হোসেন।


সভায় প্রবাসী সাংবাদিকদের মধ্য বক্তব্য  রাখেন দীপ্ত  টিভি ও দৈনিক আমাদের সময় এর রিয়াদ প্রতিনিধি ফোরাম সহ:সভাপতি মোর্শেদ আলম,এসএটিভি প্রতিনিধি ও ফোরাম প্রচার ও প্রকাশনা সমপাদক  ফকির হাকিম,৫২টিভি রিয়াদ প্রতিনিধি ও ফোরাম দপ্তর সমপাদক  আরিফুল ইসলাম,নবী নগর বয়েজ,ও তিতাস টিভি প্রতিনিধি, ফোরাম সহ:সাংগঠনিক  সমপাদক মোহাম্মদ  আল আমিন, মাই ওয়ান টিভি প্রতিনিধি ও ফোরামের মহিলা সমপাদক  তানিয়া আহমেদ। 


আরও পড়ুন: রিয়াদে এনটিভি দর্শক ফোরামের উদ্যোগে ৫২তম বিজয় দিবস উদযাপন


সভায় প্রবাসে সকল গণ মাধ্যম কে দেশ জাতী ও প্রবাসীদের কল্যানে ঐক্যবদ্ধ  ভাবে এক সঙ্গে  কাজ করার উপর গুরুত্ব  আরোপ করা হয়।পবিএ কোরআন থেকে তেলওয়াতের মাধ্যমে সভার কাজ শুরু হয়। প্রবাসী সমাজের বিপুল সংখ্য বিশিষ্ট  ব্যক্তি  সভায় অংশগ্রহণ  করেন।সভায় ঢাকা থেকে আগত শিল্পী  সামান্তা শাহীন,রিয়াদের জনপ্রিয়  বাউল শিল্পী  ইমনের গান দর্শক মাতিয়ে রাখেন। আগত অতিথিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।


আরএক্স/