স্ত্রীর ‘২০তম’ জন্মদিনে যে বার্তা দিলেন সাকিব


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৬:৫৯ অপরাহ্ন, ৩০শে ডিসেম্বর ২০২৩


স্ত্রীর ‘২০তম’ জন্মদিনে যে বার্তা দিলেন সাকিব
ফাইল ছবি

বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান ইনজুরির কারণে খেলার মাঠে না থাকলেও, ব্যস্ততার কোনো কমতি নেই তার জীবনে। আসন্ন জাতীয় নির্বাচনে মাগুরা-১ আসন থেকে সংসদ নির্বাচন করছেন তিনি। নির্বাচনী প্রচারণায় নিজের এলাকায়  অনেক ব্যস্ত সময় পার করছেন সাকিব। যে কারণে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের জন্মদিনে পরিবারের কাছে যেতে পারেননি টাইগার কাপ্তান। তবে ঠিকই তিনি শিশিরের ৩৪তম জন্মদিনের বার্তা এবং কেক পাঠিয়ে দিয়েছেন তার নিকট। তার প্রশংসা করে পাঠানো বার্তায় মজার এক তথ্য প্রকাশ করেছেন শিশির।


স্বামী সাকিব আল হাসান নাকি প্রশংসার সুরে শিশিরের বয়স মাত্র ‘২০’ হয়েছে বলে উল্লেখ করেছেন। নিজের জন্মদিন নিয়ে সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের নাগরিক শিশির। স্ত্রীর বিশেষদিনে পাশে না থাকতে পারলেও বিশেষ ভালোবাসা পাঠিয়েছেন সাকিব। তার পাঠানো ফুল ও কেক পেয়ে শিশিরও উচ্ছ্বসিত হয়েছেন।


আরও পড়ুন: ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডেতে জায়গা পেয়েছেন বাংলাদেশের নাহিদা


নিজের ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে শিশির লিখেছেন, বাচ্চাদের কাছে আমার স্বামী জানিয়েছে– আমি নাকি আজ ২০ বছরে পা দিয়েছি। এটিকে আমি প্রশংসা হিসেবে নিচ্ছি এবং সবাইকে দারুণ সব শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ।


আরেকটি পোস্টে কেক-এর ছবি দিয়ে সাকিবপত্নী আরও লিখেছেন, সে কখনোই আমাকে বিশেষ মুহূর্ত এনে দিতে ভোলে নাই। এমনকি অনেক ব্যস্ততম সময়েও আমার জন্য জন্মদিনের ভালোবাসা পাঠিয়েছে। নিজেকে বিশেষ কেউ ভাবতে এর থেকে বেশি কিছু হতে পারে না।


আরও পড়ুন: সিরিজ জয়ের প্রতাশ্যা নিয়ে যা বলছেন হৃদয়


উল্লেখ্য, ১৯৮৯ সালে নারায়ণগঞ্জে জন্ম নেন শিশির। প্রেমের সম্পর্কে জড়িয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের সাথে তার বিয়ে হয় ২০১২ সালের শেষ দিকে। এরই মধ্যে তাদের ঘর আলোকিত করে তিন সন্তান এসেছে। বড় মেয়ে অ্যালাইনা আল হাসানেরও বয়স ৮ বছর পেরিয়েছে ইতোমধ্যে। বর্তমানে সাকিব মাগুরায় নির্বাচনী কাজে ব্যস্ত, অন্যদিকে তার পরিবার রয়েছে যুক্তরাষ্ট্রে।


এমএল/