বিএনপি সন্ত্রাসে বিশ্বাস করে, তারা গণতন্ত্রে বিশ্বাস করে না: আইনমন্ত্রী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:২৯ পূর্বাহ্ন, ৩১শে ডিসেম্বর ২০২৩


বিএনপি সন্ত্রাসে বিশ্বাস করে, তারা গণতন্ত্রে বিশ্বাস করে না: আইনমন্ত্রী
আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: জনবাণী

বিএনপি সন্ত্রাসে বিশ্বাস করে, তারা গণতন্ত্রে বিশ্বাস করে না, বিএনপি স্বৈরতন্ত্রে বিশ্বাস করে তাদের নিজেদের দলের কোন গণতন্ত্র নাই বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। 


শনিবার (২৯ ডিসেম্বর) বিকালে তার সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া খেলার মাঠে নির্বাচনী জনসভায় প্রদান অতিথি বক্তব্যে এসব কথা বলেন। 


আরও পড়ুন: ভোটারদের কেন্দ্রে যেতে নিষেধ করছে বিএনপি


এসময় আনিসুল হক আরও বলেন, বিএনপিরা বাসার মধ্যে মিটিং করে আজকে অমুককে প্রেসিডেন্ট বানাই তমুকরে সেক্রেটারী বানায়।


মন্ত্রী বলেন, আবার আরেক বাসায় গিয়ে তারা অন্য একজনরে কো-চেয়ারম্যান বানাই আরেকজনকে সেক্রেটারি বানাই। এটাই হচ্ছে তাদের নিয়ম। বিএনপি না বিশ্বাস করে দেশে, না বিশ্বাস করে গণতন্ত্রে। তারা না বিশ্বাস করে নির্বাচনে। ২০২৪ সালের ৭ জানুয়ারীর নির্বাচন বাংলাদেশের জন্য খুব গুরুত্বপূর্ণ মন্তব্য করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন আপনারা কেন্দ্রে গিয়ে আমাকে ভোট দিয়ে সারা বিশ্বকে দেখাবেন আমাকে ভালোবাসেন। 


বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, গনতন্ত্রের যে প্রক্রিয়া গনতন্ত্র যেভাবে চলে, সঠিক ভাবে গনতন্ত্র চলছিল বলেই এবং বাংলাদেশের উন্নতি হচ্ছে বলেই তারা এসব গণতন্ত্রান্ত্রিক পদ্ধতিতে অংশগ্রহণ করতে চায় না।


তিনি আরও বলেন, কসবা আখাউড়া আসনে আওয়ামী লীগের প্রার্থী আনিসুল  বলেন আমার বিরুদ্ধে কোন শক্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাই।  অনেকে আমাকে প্রশ্ন করেন, আমি কেন প্রত্যেক ইউনিয়নে মিটিং করছি। এর কারণ হলো আমি আখাউড়া-কসবাবাসীকে ভালোবাসি। আমি এও জানি আপনারা আমাকে ভালোবাসেন।  নির্বাচন মুখ্য নয়, এই ভালোবাসার টানেই আমরা পরস্পর পরস্পরকে দেখতে যাই।  ১০ বছর আপনাদের সেবা করে উন্নয়ন করেছি। সন্তানের দাবীতে ভোট দাবি করছি।  ভালোবাসার দাবীতে আপনাদের ভোট চাই।  


আরও পড়ুন: শুরু হলো মাসব্যাপী গণজাগরণের চারুকলা প্রদর্শনী


এ সময়, মোগড়া  ইউনিয়ন আওয়ামীলীগ নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. আতাউর রহমান নাজিমের  সভাপতিত্বে সভায়  আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. এ. মতিন। 


এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী'লীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্র'লীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ। 


আরএক্স/