ভোট উৎসব করে বিএনপি জামায়াতের ষড়যন্ত্রের জবাব দিতে হবে: শেখ তন্ময়


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:২৭ অপরাহ্ন, ২রা জানুয়ারী ২০২৪


ভোট উৎসব করে বিএনপি জামায়াতের ষড়যন্ত্রের জবাব দিতে হবে: শেখ তন্ময়
শেখ তন্ময়। ফাইল ছবি

জনবিচ্ছিন্ন বিএনপি-জামায়াত একের পর এক ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করছে। তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপকৌশলে লিপ্ত আছে।  তাই আগামি ৭ জানুয়ারী ভোট উৎসব করে তাদের ষড়যন্ত্রের জবাব দিতে হবে। জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ২০০৯ সাল থেকে বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা শুরু হয়েছে। আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াতে পারছে। দুর্নীতিতে বিশ্বসেরা জামায়াত বিএনপি জোটের মুখোশ খুলে গেছে। তারা এখন মরিয়া হয়ে মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করতে চাচ্ছে। 


আরও পড়ুন: অ্যাপে দুই ঘণ্টা পরপর ভোট গ্রহণের আপাডেট জানাবে ইসি


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী শেখ তন্ময় এমপি সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন। 


তিনি বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের বেলায়েত হোসেন ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত নির্বাচনী সভায় বক্তৃতাকালে বলেন, আমরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বকে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ভোট দেখিয়ে দেবো। উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া। কিন্তু ২০০১ সালে চার দলীয় জোট সরকার ক্ষমতায় এসে আমাদের সরকারের রেখে যাওয়া অসম্পন্ন উন্নয়ন প্রকল্পগুলো ফেলে রেখে মানুষের ভোগান্তি বাড়িয়েছে। শেখ হাসিনা ২০০৯ সালে ক্ষমতায় এসে সেসব কাজ সম্পন্ন করেছেন। মানুষ সেগুলো ভুলে যায়নি। প্রমানিত হয়েছে শেখ হাসিনা ছাড়া এই এলাকার উন্নয়ন হয়নি। তাই  তিনি আবারও শেখ হাসিনার নৌকাকে জয়যুক্ত করে সরকার গঠণের সুযোগ করে দিতে সাধারণ মানুষদের প্রতি আহ্বান জানান। 


আরও পড়ুন: ৬ জানুয়ারি ভোটের সার্বিক প্রস্তুতি জানাবে ইসি


এ সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, জেলা কমিটির সহ-সভাপতি অ্যাড. ফরিদ উদ্দিন আহমেদ, ফরিদা আক্তার বানু লুচি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এম এ মতিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি সরদার নাসির উদ্দিন, জেলা ছাত্রলীগ সভাপতি মো. মনির হোসেন, গোটাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান প্রমুখ। পরে শেখ তন্ময় দেপাড়া বাজার এবং কামারগাঁতি বাজারে গণসংযোগ করেন।


আরএক্স/