ফেরদৌসকে ভোটার বাড়ানোর নির্দেশ


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০২:৫৬ অপরাহ্ন, ৩রা জানুয়ারী ২০২৪


ফেরদৌসকে ভোটার বাড়ানোর নির্দেশ
চিত্রনায়ক ফেরদৌস আহমেদ - ফাইল ছবি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আ.লীগ থেকে মনোনয়নপ্রাপ্ত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। বর্তমানে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটছে এ অভিনেতার।


আগামী ৭ জানুয়ারি দেশব্যাপী অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। তাই ফেরদৌসসহ বাকি প্রার্থীরাও শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত। এমন সময় ফেরদৌসকে ভোটার বাড়ানোর নির্দেশনা দিয়েছেন আ. লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


সম্প্রতি দেশের এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এ কথা জানান ফেরদৌস। তিনি বলেন, “আমাকে প্রধানমন্ত্রী শুধু একটা কথাই বলেছেন যে ভোটার বাড়াতে হবে। জনগণের কাছে ব্যাপক পরিচিতি থাকায় সবার কাছাকাছি যাওয়ার কথা বলেছেন তিনি।”


আরও পড়ুন: যারা নির্বাচনকে তামাশা বলছেন, তাদের বক্তব্যটাই তামাশা: আইনমন্ত্রী


ফেরদৌস আরও বলেন, “প্রধানমন্ত্রী কয়েকটি জায়গার নাম বলে দিয়েছেন আমাকে। যেমন হাজারিবাগ, মধুবাজার, কলাবাগান, নিউমার্কেট। প্রতিটি জায়গায়ই তিনি চেনেন। এসব এলাকার মানুষের কাছে যেতে বলেছেন।”


আরও পড়ুন: জিয়া যেমন সাইলেন্ট কিলার ছিলো তার ছেলেও তেমন কিলার: শেখ সেলিম


এ চিত্রনায়ক বলেন, “প্রধানমন্ত্রী যেহেতু ধানমন্ডি-৩২ এ বড় হয়েছেন। এই এলাকার কোথায় যেতে হবে, কোথায় গেলে ভোটাররা আসবেন। এসব জায়গায় আমি যাচ্ছি। আমি যেতে না পারলে আমার কো-আর্টিস্টদের পাঠাচ্ছি। তারা আমার হয়ে লিফলেট বিতরণ করছেন। এভাবেই আপার (শেখ হাসিনা) নির্দেশনা অনুযায়ী পথ চলছি।”


জেবি/এসবি