‘খালেদা জিয়াকে ভোট দিয়ে যেমন ভুল করেননি তেমনি আমাকে দিলেও ভুল হবে না’


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০২ অপরাহ্ন, ৫ই জানুয়ারী ২০২৪


‘খালেদা জিয়াকে ভোট দিয়ে যেমন ভুল করেননি তেমনি আমাকে দিলেও ভুল হবে না’
প্রার্থী নাসিম চৌধুরী। ছবি: সংগৃহীত

ফেনীর ফুলগাজীর শ্রীপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বাড়ির সামনে মতবিনিময় সভার মাধ্যমে প্রচারণা শেষ করেছেন ফেনী-১ আসনের প্রার্থী নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।


বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে ফেনীর ফুলগাজী উপজেলার শ্রীপুরে খালেদা জিয়ার বাড়ির সামনে মতবিনিময় সভার মাধ্যমে প্রচারণা শেষ করেন তিনি। 


আরও পড়ুন: প্রচারণায় রাষ্ট্রীয় প্রটোকল নেননি শেখ হাসিনা: কাদের


এ সময় খালেদা জিয়ার গ্রামের মানুষের উদ্দেশ্যে আওয়ামী লীগ প্রার্থী নাসিম চৌধুরী বলেন, যখন বেগম জিয়া প্রার্থী ছিলেন গ্রামের মানুষ হিসেবে তখন তাকে ভোট দিয়ে আপনারা যেমন ভুল করেননি, তিনি এবার প্রার্থী না থাকায় আপনাদের এলাকার সন্তান হিসেবে আমাকে ভোট দিলে ভুল হবে না।


নাসিম আরও বলেন, এ গ্রাম থেকে বেগম খালেদা জিয়া পাঁচবার সংসদ সদস্য হয়েছেন। সেই সুবাদে এই এলাকায় উন্নয়ন করব-এমন কথা বলাও আমার বেয়াদবি হবে। তবে আমি এই মজুমদার বাড়ির সামনে মতবিনিময় সভার মাধ্যমে আমার প্রচারণা শেষ করছি।


আরও পড়ুন: শেষ হলো নির্বাচনি প্রচারণা 


এসময় তিনি বলেন, আমি দুই নম্বর ভোটে এমপি হতে চাই না। আমি ভোটারদের ভোটে এমপি হতে চাই। আমি আপনাদের সন্তান হয়ে থাকতে চাই। এমপি নির্বাচিত হলে আপনাদের নিয়ে সুখে-দুঃখে থাকতে চাই। আমি নিতে আসিনি, দিতে এসেছি।


প্রসঙ্গত, স্বাধীনতার পর ১৯৭৩ সালে সর্বশেষ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ফেনী-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন প্রথিতযশা সাংবাদিক প্রয়াত এবিএম মূসা। এরপর এ আসন থেকে আওয়ামী লীগ আর কখনও জয়ী হতে পারেনি। ১৯৯১ সাল থেকে ফেনী-১ আসনে পৈত্রিক ভিটা সূত্রে ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হন বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। 


আরএক্স/